শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
আরএমপি ডিবি’র অভিযানে ৩ জুয়ারি আটক

আরএমপি ডিবি’র অভিযানে ৩ জুয়ারি আটক

আরএমপি ডিবি’র অভিযানে ৩ জুয়ারি আটক
আরএমপি ডিবি’র অভিযানে ৩ জুয়ারি আটক

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীতে অভিযান চালিয়ে ৩ জুয়ারিকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আজ ৯ জুন ২০২১ (গত ৮ জুন ২০২১ দিবাগত) রাত ১টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে দামকুড়া থানার বেড়পাড়া গ্রামে আখ ক্ষেত হতে জুয়া খেলা অবস্থায় ৩ জনকে আটক করে। এসময় আসামীদের কাছ থেকে তাস ও নগদ টাকা উদ্ধার হয়।

আটককৃতরা হলো রাজশাহী মহানগরীর দামকুড়া থানাধীন সোনাইকান্দি গ্রামের মৃত আঃ মালেকের ছেলে মোঃ তোতা মিয়া (৪৫), একই গ্রামের মোঃ মুনসুর রহমানের ছেলে মোঃ হুমায়ন কবির (৪৫) ও মোঃ নুরুল ইসলামের ছেলে মোঃ আলিউল বাশার (৪০)।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply