শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রামেকের করোনা ইউনিটে আরও ১২ জনের মৃত্যু

রামেকের করোনা ইউনিটে আরও ১২ জনের মৃত্যু

রামেকে করোনায় আক্রান্ত আরও ১০ জনের মৃত্যু
রামেকে করোনায় আক্রান্ত আরও ১০ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: প্রাণঘাতী করোনা সংক্রমণ ও উপসর্গ নিয়ে ২৪ ঘণ্টায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ১২ জন মারা গেছেন। এদের মধ্যে ৯ জন রাজশাহীর ও অন্য তিনজন চাঁপাইনবাবগঞ্জের।

বৃহস্পতিবার (১০ জুন) সকালে রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, রামেকে করোনার ২৩২টি বেড বৃদ্ধি পেয়ে বর্তমানে বেড সংখ্যা হয়েছে ২৭১ টি। এরপরও বৃহস্পতিবার সকাল ৯টা পর্যন্ত ২৭১ বেডে রামেক হাসপাতালের করোনা ইউনিটে রোগী ভর্তি ছিলেন ২৯০ জন। এর মধ্যে আইসিইউতে ভর্তি রয়েছেন ১৮ জন।

হাসপাতালের উপপরিচালক আরও জানান, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে নতুন ভর্তি হয়েছেন ৪২ জন। এর মধ্যে রাজশাহীর ১৮ জন, চাঁপাইনবাবগঞ্জের ১৬ জন, নওগাঁর সাত জন ও নাটোরের একজন। একদিনে সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন ২৪ জন। এছাড়া রামেকে ১৮৮ জনের করোনার নমুনা পরীক্ষা করে ৬৯ জনের পজিটিভ রেজাল্ট এসেছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply