শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
পুলিশ কর্মকর্তাকে চাপা দিল মাদক বহনকারী মাইক্রোবাস

পুলিশ কর্মকর্তাকে চাপা দিল মাদক বহনকারী মাইক্রোবাস

পুলিশ কর্মকর্তাকে চাপা দিল মাদক বহনকারী মাইক্রোবাস
পুলিশ কর্মকর্তাকে চাপা দিল মাদক বহনকারী মাইক্রোবাস

অনলাইন ডেস্ক: চট্টগ্রামে মাইক্রোবাস চাপায় পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) মারা গেছেন। শুক্রবার ভোরে নগরীর চান্দগাঁও থানার কাপ্তাই রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে এ ঘটনা ঘটে।

জানা গেছে, একটি মাইক্রোবাসকে থামার সংকেত দিলে ও সেটি না থেমে দ্রুত গতিতে চলে যায়। এ সময় এএসআই কাজী মো. সালাউদ্দিন মাইক্রোবাসটি থামানোর চেষ্টা করলে সেটি না থেমে চাপা দিয়ে চলে যায়।

পুলিশ জানায়, পার্বত্য এলাকা থেকে চোলাই মদ বহন করে একটি মাইক্রোবাস আসছিল। এমন তথ্য এএসআই সালাউদ্দিননের কাছে ছিল। এ সময় ভোর সাড়ে ৪টায় গাড়িটি থামানোর জন্য সংকেত দিলে মাইক্রোবাস চালক গাড়ির গতি কমিয়ে আনার অভিনয় করে। এ সময় এএসআই সালাউদ্দিন গাড়ির সামনে গেলে, সেটি না থেমে এএসআই সালাউদ্দিনকে চাপা দিয়ে পালিয়ে যায়। পরে পুলিশ ধাওয়া দিলে পরিত্যক্ত অবস্থায় মাইক্রোবাসটিকে জব্দ করা হয়।

আহত অবস্থায় সালাউদ্দিনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply