শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রামেক হাসপাতালে ২৪ ঘন্টায় আরও ১৫ জনের মৃত্যু

রামেক হাসপাতালে ২৪ ঘন্টায় আরও ১৫ জনের মৃত্যু

রামেকে করোনায় আরও ১৭ জনের মৃত্যু, ৯ জনই রাজশাহীর
রামেকে করোনায় আরও ১৭ জনের মৃত্যু, ৯ জনই রাজশাহীর

স্টাফ রিপোর্টার: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে করোনা ও উপসর্গে আরও ১৫ জনের মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার গত ২৪ ঘণ্টায় রামেকের করোনা ইউনিটে তাদের তাদের মৃত্যু হয়।

শুক্রবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস। তিনি জানান জানান, মৃত ১৫ জনের মধ্যে সাতজনের করোনা পজিটিভ ছিল। অন্য আটজনেসর মৃত্যু হয়েছে উপসর্গ নিয়ে।

করোনা পজিটিভ নিয়ে মৃত সাতজনের মধ্যে চারজন রাজশাহীর, চাঁপাইনবাবগঞ্জের দুইজন ও নাটোরের একজন। এছাড়াও রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জের চারজন করে রোগীর মৃত্যু হয়েছে উপসর্গ নিয়ে।

শুক্রবার সকাল পর্যন্ত হাসপাতালের করোনা ইউনিটে মোট রোগী ভর্তি ছিলেন ২৯৭ জন। গত ২৪ ঘণ্টায় ৪৩ জন ভর্তি হয়েছেন। হাসপাতালের করোনা ইউনিটে মোট বেডের সংখ্যা ২৭১টি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply