শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী জেলা পুলিশের অভিযানে মাদকদ্রব্য উদ্ধার, আটক ১২

রাজশাহী জেলা পুলিশের অভিযানে মাদকদ্রব্য উদ্ধার, আটক ১২

রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক-৮
রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক-৮

স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলা পুলিশ অভিযান চলিয়ে মাদকদ্রব্যসহ ১২ জনকে আটক করেছে। গতকাল শনিবার দিবাগত রাত থেকে শুরু করে রোববার পর্যন্ত তাদের আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী অতিরিক্ত পুলিশ সুপার(সদর), মোঃ ইফতে খায়ের আলম।

রাজশাহী জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তানোর থানা ১ জন, বাগমারা থানা ১ জন, দুর্গাপুর থানা ২ জন, চারঘাট মডেল থানা ১ জন ও বাঘা থানা ৭ জনকে আটক করে।

যার মধ্যে ২ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ৫ জনকে মাদকদ্রব্যসহ ৫ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে।

তানোর থানা পুলিশ ১নং মোঃ শাকিল @ রাকিব(২৩) কে ১০লিটার দেশীয় তৈরী চোলাইমদসহ আটক করে।

বাগমারা থানা পুলিশ ১নং মোঃ জামাল(৩৫) কে ৫গ্রাম গাঁজাসহ আটক করে।

বাঘা থানা পুলিশ ১নং মোঃ কালু(৫২), ২নং মোঃ তুষার আহম্মেদ(২৪) এবং ৩নং মোঃ আরিফুল ইসলাম ওরফে আরিফ(৪০) কে ১০গ্রাম গাঁজাসহ আটক করে।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে। রোববার দুপুর ১২টার দিকে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply