শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
গোপালগঞ্জে চুরি যাওয়া সেই শিশু মনীষার লাশ উদ্ধার

গোপালগঞ্জে চুরি যাওয়া সেই শিশু মনীষার লাশ উদ্ধার

গোপালগঞ্জে চুরি যাওয়া সেই শিশু মনীষার লাশ উদ্ধার
গোপালগঞ্জে চুরি যাওয়া সেই শিশু মনীষার লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক: গোপালগঞ্জে বেড়া কেটে চুরি হওয়া আড়াই বছরের শিশু মনীষা সরকারের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৫ জুন) বেলা ৩ টায় মুকসুদপুর থানা পুলিশ বাটিকামারী গ্রামের প্রতিবেশী মনীষার মামা তারপাদ সরকারের বাড়ির টয়লেটের সেপটিক ট্যাংক থেকে তার লাশটি উদ্ধার করেছে। লাশ উদ্ধারের পর পরিবারের সদস্যদের আহাজারিতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

পুলিশ লাশ উদ্ধার করে গোপালগঞ্জ আড়াইশ বেড জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। মনীষা সরকার বাটিকামারী গ্রামের প্রদীপ সরকার ও বীণা সরকার দম্পতির ছোট মেয়ে।

মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবু বকর মিয়া জানান, মনীষা সরকারদের পাশের বাড়ি মামা তারপদ সরকারের। মঙ্গলবার তারাপদ সরকারের মেয়ে বাসনা সরকার টয়লেটের পাশে একটি ছুরি দেখে শিশু নিখোঁজের ঘটনা তদন্তকাজে নিয়োজিত মুকসুদপুর থানার এসআই মশিউর রহমানকে জানায়। ঐ পুলিশ কর্মকর্তা সেফটিক ট্যাংকের ঢাকনা খুলে মনীষার লাশ দেখতে পান। পরে তারা সেখান থেকে লাশ উদ্ধার করে।

ওসি আরও জানান, মনীষার শরীরে কোন জখমের চিহ্ন নেই। ধারনা করা হচ্ছে তাকে শ্বাস রোধে অথবা ট্যাংকের মধ্যে ফেলে হত্যা করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর মৃত্যুর মূল কারণ জানা যাবে।

নিখোঁজের ঘটনায় সোমবার রাতে মনীষার বাবা প্রদীপ সরকার বাদী হয়ে অজ্ঞাত নামাদের আসামি করে একটি মামলা দায়ের করেছেন। তবে এ ঘটনায় এখানো পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply