শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
ইলিয়াস সানিকে ইট মেরে গালাগাল করার অভিযোগ সাব্বিরের বিরুদ্ধে

ইলিয়াস সানিকে ইট মেরে গালাগাল করার অভিযোগ সাব্বিরের বিরুদ্ধে

ইলিয়াস সানিকে ইট মেরে গালাগাল করার অভিযোগ সাব্বিরের বিরুদ্ধে
ইলিয়াস সানিকে ইট মেরে গালাগাল করার অভিযোগ সাব্বিরের বিরুদ্ধে

অনলাইন ডেস্ক: বিতর্কিত কাণ্ড ঘটিয়ে আবারও খবরের শিরোনাম হলেন বাংলাদেশ ক্রিকেটের ‘ব্যাড বয়’ খ্যাত সাব্বির রহমান। প্রতিপক্ষ দলের ক্রিকেটার ইলিয়াস সানির দিকে ইট ছুঁয়ে মেরে গালাগালি করেছেন বলে অভিযোগ উঠেছে। বিষয়টি নিশ্চিত করেছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব কর্তৃপক্ষ।

আজ বুধবার সাভারের বিকেএসপির দুটি ভিন্ন ভেন্যুতে খেলা হয় লিজেন্ডস অব রূপগঞ্জ ও শেখ জামাল স্পোর্টিং ক্লাবের। তবে ঘটনাটি ঘটে রূপগঞ্জের খেলা শুরুর আগেই। তখন মাঠে খেলা হচ্ছিল শেখ জামালের। এ সময় মাঠের বাইরে থেকে শেখ জামালের হয়ে ফিল্ডিং করা ইলিয়াস সানিকে উদ্দেশ্য করে ইট ছুড়ে মারেন সাব্বির। একই সঙ্গে এই ক্রিকেটারদের উদ্দেশ্য করে বর্ণবাদ আচরণও করেন বলে অভিযোগ করেছে শেখ জামাল।

ওই ঘটনায় ক্ষিপ্ত হয়ে ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিসকে (সিসিডিএম) চিঠি দিয়েছে শেখ জামাল। চিঠিতে বলা হয়, ‘অত্যন্ত দুঃখের সহিত জানাইতেছি যে, অদ্য ১৬ জুন ২০২১ তারিখে বিকেএসপি এর ৩নং মাঠে শেখ জামাল ধানমন্ডি ক্লাব লিমিটেড বনাম ওল্ড ডিওএইচএস স্পোর্টস ক্লাব এর মধ্যকার খেলা চলাকালীন সময়ে শেখ জামাল ধানমন্ডি ক্লাব লিমিটেড- এর খেলোয়াড় জনাব মোহাম্মদ ইলিয়াসকে লিজেন্ডস অব রূপগঞ্জ এর খেলোয়াড় জনাব সাব্বির রহমান রুম্মন মাঠের বাহির হতে বিনা কারণে উপুর্যপরি ইট ছুড়ে মারেন।’

এতে আরও বলা হয়, ‘অকথ্য ভাষায় গালিগালাজ ও উচ্চস্বরে বর্ণ বৈষম্য মূলক আচরণ করে বলেন যে, ওই কাইল্যা, কাইল্যা, কাইল্যা ইলিয়াস। যাহা একজন প্রফেশনাল ক্রিকেট খেলোয়াড় হিসেবে এহেন আচরণ অশোভনীয়ই নয়, শাস্তিযোগ্য অপরাধও বটে। এমতাবস্থায়, জনাব সাব্বির রহমান রুম্মন এর বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করার জন্য আপনাকে বিশেষভাবে অনুরোধ জনানো যাচ্ছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply