শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
গান গেয়ে পাকিস্তানে কুলফি বেচছেন ডোনাল্ড ট্রাম্প!

গান গেয়ে পাকিস্তানে কুলফি বেচছেন ডোনাল্ড ট্রাম্প!

গান গেয়ে পাকিস্তানে কুলফি বেচছেন ডোনাল্ড ট্রাম্প!
গান গেয়ে পাকিস্তানে কুলফি বেচছেন ডোনাল্ড ট্রাম্প!

অনলাইন ডেস্ক: যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প পাকিস্তানে গান গেয়ে কুলফি বিক্রি করছেন। এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে ছড়িয়ে পড়েছে।

ভিডিওতে দেখা যায়, হুবহু ডোনাল্ড ট্রাম্পের মতো দেখতে এক ব্যক্তি পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের সাহিওয়ালে গান গেয়ে কুলফি বিক্রি করছেন। যাকে এক নজরে দেখলে অনেকের ট্রাম্পের মতোই মনে হবে।

ডোনাল্ড ট্রাম্প যখন তার মেক্সিকো সীমান্তের সফর নিয়ে ব্যস্ত, তখন সামাজিক যোগাযোগমাধ্যমে তার মতো দেখতে এই পাকিস্তানি কুলফিওয়ালাকে নিয়ে হাসিঠাট্টা চলছে। কেউ তাকে ‘দেশি ট্রাম্প’ আখ্যা দিয়েছেন, কেউ আবার দাবি করেছেন পাক নাগরিক ইন্ডিয়ান আইডলের প্রতিযোগীদের থেকে ভালো গান গাইছেন।

যুক্তরাষ্ট্রে চাকরি হারানোর পরই ডোনাল্ড ট্রাম্প পাকিস্তানে কুলফি বিক্রি করছেন, এই মন্তব্যও এসেছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply