শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহী নগরীতে হেরোইনসহ আটক ১

রাজশাহী নগরীতে হেরোইনসহ আটক ১

রাজশাহী নগরীতে হেরোইনসহ আটক ১
রাজশাহী নগরীতে হেরোইনসহ আটক ১

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীতে ৭০ গ্রাম হেরোইনসহ মোঃ রবিউল ইসলাম নামে এক মাদক কারবারিকে আটক করেছে  মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল বুধবার (১৬ জুন) রাত ১০টায় নগরীর সিটি বাইপাস মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়।

অভিযান পরিচালনা করেন এসআই মোঃ ছয়ফুল ইসলামের নেতৃত্বে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম।

আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে উক্ত হেরোইন অপর মাদক ব্যবসায়ী মোঃ আলমগীর হোসেনের নিকট হতে সংগ্রহ করে বিক্রয়ের জন্য নিজের কাছে রেখেছে। সে আরও জানায়, তারা একত্রে দীর্ঘদিন হেরোইনের ক্রয়-বিক্রয় করে আসছে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানা গেছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply