শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
নাটোরে অটোরিকশার ধাক্কায় বৃদ্ধ নিহত

নাটোরে অটোরিকশার ধাক্কায় বৃদ্ধ নিহত

নাটোরে অটোরিকশার ধাক্কায় বৃদ্ধ নিহত
নাটোরে অটোরিকশার ধাক্কায় বৃদ্ধ নিহত

অনলাইন ডেস্ক: নাটোর সদর উপজেলার চাঁনপুর এলাকায় ব্যাটারিচালিত একটি অটোরিকশার ধাক্কায় মো. মফিজ উদ্দিন (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন।

রবিবার (২০ জুন) সকাল ১০টার দিকে নাটোর-রাজশাহী সড়কে এ দুঘর্টনা ঘটে।

মফিজ ওই এলাকার মো. আজিম উদ্দিনের ছেলে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর আলম জানান, সকালে চাঁনপুর এলাকায় নাটোর-রাজশাহী সড়ক পার হচ্ছিলেন মফিজ উদ্দিন। এ সময় রাজশাহীমুখী একটি অটোরিকশা তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হন তিনি। এ অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় আমজাদ খান মেমোরিয়াল হাসপাতালে নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে সেখান থেকে তাকে তাৎক্ষণিকভাবে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply