শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে জেলা ডিবির জালে আটক নারী মাদক ব্যবসায়ী আটক

রাজশাহীতে জেলা ডিবির জালে আটক নারী মাদক ব্যবসায়ী আটক

রাজশাহীতে জেলা ডিবির জালে আটক নারী মাদক ব্যবসায়ী আটক
রাজশাহীতে জেলা ডিবির জালে আটক নারী মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার: রাজশাহীর মোহনপুরে ফেনসিডিলসহ মোছাঃ দিলরুবা খাতুন (৩১) নামের এক নারী মাদক ব্যবসায়ী আটক করেছে রাজশাহী জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

আজ রবিবার (২০ জুন) দুপুর ২টার দিকে মোহনপুর থানাধীন হরিদাগাছী উত্তরপাড়া গ্রাম থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছে থাকা ২০ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রয়লব্ধ নগদ ১২ শত টাকা জব্দ করে ডিবি পুলিশের দল।

মাদক কারবারী মোহনপুর থানাধীন হরিদাগাছী উত্তরপাড়া গ্রামের মোঃ সেলিম রেজা স্ত্রী। বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী জেলার  অতিরিক্ত পুলিশ সুপার(সদর), মোঃ ইফতে খায়ের আলম।

তিনি বলেন, মাদক ব্যবসায়ী দিলরুবাকে আটকের সময় তার স্বামী সেলিম রেজা পালিয়ে যায়। তিনি আরও বলেন, উদ্ধারকৃত ফেনসিডিলের মুল্য ৪০ হাজার টাকা। এ বিষয়ে ধৃত আসামী ও পলাতক আসামীর বিরুদ্ধে মোহনপুর থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে বলেও জানান তিনি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply