শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
৮ কেজি গাঁজাসহ ছাত্রলীগ নেতা গ্রেফতার

৮ কেজি গাঁজাসহ ছাত্রলীগ নেতা গ্রেফতার

৮ কেজি গাঁজাসহ ছাত্রলীগ নেতা গ্রেফতার
৮ কেজি গাঁজাসহ ছাত্রলীগ নেতা গ্রেফতার

অনলাইন ডেস্ক: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়নের ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফয়সাল মিয়া (২২) ও আজিম মিয়া (৬৫) নামে দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১। এ সময় তাদের কাছ থেকে ৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

সোমবার সন্ধ্যা ৬টায় উপজেলার দাউদপুর ইউনিয়নের বাগলা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। পরে রাত ৮টার দিকে র‌্যাব-১ সিপিসি-৩ কার্যালয় থেকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- ফয়সাল মিয়া উপজেলার দাউদপুর ইউনিয়নের কাজীরটেক এলাকার আলী হোসেনের ছেলে ও পার্শ্ববর্তী বাগলা এলাকার মোকসেদ হোসেনের ছেলে।

র‌্যাব-১ জানায়, সোমবার সন্ধ্যায় র‌্যাব-১ সিপিসি-৩ এর একটি দল আজিম মিয়ার বাগলা বাড়িতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করেন। এ সময় ৮ কেজি গাঁজাসহ দাউদপুর ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক ফয়সাল মিয়া ও আজিম মিয়াকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে। সুত্র: যুগান্তর

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply