শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রামেক হাসপাতালে করোনায় আরও ১৩ জনের মৃত্যু

রামেক হাসপাতালে করোনায় আরও ১৩ জনের মৃত্যু

রামেক হাসপাতালে করোনায় আরও ১৩ জনের মৃত্যু
রামেক হাসপাতালে করোনায় আরও ১৩ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ২৪ ঘণ্টায় করোনায় আরও ১৩ জনের মৃত্যু হয়েছে।

গতকাল সোমবার সকাল ৮টা থেকে মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত ইউনিটে ২৪ ঘণ্টায় করোনা ইউনিটে তাদের মৃত্যু হয়। এর আগের দিনও ১৩ জনের মৃত্যু হয়েছিল।

এ তথ্য নিশ্চিত করেছেন রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী।
তিনি জানান, মৃত ১৩ জনের মধ্যে ১২ জনই রাজশাহীর বাসিন্দা। অন্য একজন নাটোরের বাসিন্দা। করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন তিনি ।

রাজশাহীর ১২ জনের মধ্যে পাঁচজনের করোনা পজিটিভ ছিল। অন্য সাতজন করোনার উপসর্গে মারা গেছেন। এ নিয়ে চলতি মাসে রামেক হাসপাতালের করোনা ইউনিটে মৃত্যুর সংখ্যাঁ দাঁড়ালো মোট ২২১ জনে।

হাসপাতাল পরিচালক আরও জানান, গত ২৪ ঘন্টায় হাসপাতালে ভর্তি হয়েছেন ৫৬ জন।

মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত ৩৯৩ জন রামেক হাসপাতালে ভর্তি আছেন।

আগের দিন ৪০২ জন ভর্তি ছিলেন। বর্তমানে হাসপাতালে করোনা ডেডিকেটেড শয্যার সংখ্যা ৩০৯টি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply