শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
বাঘায় পরিবেশ সংরক্ষণে আনসার- ভিডিপি’র বৃক্ষ রোপণ

বাঘায় পরিবেশ সংরক্ষণে আনসার- ভিডিপি’র বৃক্ষ রোপণ

বাঘায় পরিবেশ সংরক্ষণে আনসার- ভিডিপি’র বৃক্ষ রোপণ
বাঘায় পরিবেশ সংরক্ষণে আনসার- ভিডিপি’র বৃক্ষ রোপণ

বাঘা(রাজশাহী) প্রতিনিধি : জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ন জয়ন্তী উদযাপন উপলক্ষে জাতীয় বৃক্ষরোপণ অভিযান শুরু করেছে আনসার-ভিডিপি।

বুৃধবার (২৩ জুন) বাঘা উপজেলা আনসার-ভিডিপি কার্যালয়ের উদ্যোগে, বৃক্ষরোপন কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পাপিয়া সুলতানা।

এ সময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা শফিউল্লাহ্ সুলতান, আনসার ভিডিপি কর্মকর্তা মিলন কুমার দাস সহ আনসার-ভিডিপির সদস্যগন। প্রকৃতিপ্রেমি ও পরিবেশ সচেতন করতে বনজ, ফলজ ও সৌন্দর্যবর্ধন বৃক্ষের চারা রোপণ করা হয়।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply