শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রামেকে করোনায় মৃত্যুর মিছিল একদিনে আরও ১৮ জনের মৃত্যু, রাজশাহীর ১৩জন

রামেকে করোনায় মৃত্যুর মিছিল একদিনে আরও ১৮ জনের মৃত্যু, রাজশাহীর ১৩জন

করোনায় ও উপসর্গে রামেক হাসপাতালে আরও ১৯ জনের মৃত্যু
করোনায় ও উপসর্গে রামেক হাসপাতালে আরও ১৯ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে করোনা রোগীদের মৃত্যুর মিছিলে গত ২৪ ঘন্টায় আরও ১৮জনের মৃত্যু হয়েছে। মৃত্যুদের মধ্যে রয়েছে রাজশাহী ১৩জন।

গতকাল বুধবার সকাল থেকে শুরু করে বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত রামেকের করোনা ইউনিটে তাদের মৃত্যু হয়েছে।

এর আগের ২৪ ঘণ্টায় মৃতু হয়েছিল ১৬ জনের। তার আগে ৪ জুন মৃতু হয়েছিল ১৬ জনের। ১১ জুন থেকে মৃত্যুর সংখ্যা ১০ থেকে ১৩ জনের মধ্যে ছিল। শুধু ১২ জুন চারজনের মৃত্যু হয়েছিল। এই প্রথম বৃহস্পতিবার গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ১৮ জনে।

এ তথ্য নিশ্চিত করেছেন রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী। তিনি জানান জানান, মৃত ১৮ জনের মধ্যে ১৩ জনেরই রাজশাহী জেলার। একদিনে রাজশাহীরও এত বেশি সংখ্যক রোগী আগে কখনও মারা যাননি।

এছাড়া ২৪ ঘণ্টায় নওগাঁর চারজন ও চাঁপাইনবাবগঞ্জের একজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে রাজশাহীর সাতজন ও চাঁপাইনবাবগঞ্জের একজন করোনা পজিটিভ ছিলেন। বাকি ১০ জনের মৃত্যু হয়েছে করোনার উপসর্গ নিয়ে। এ নিয়ে চলতি মাসে রামেক হাসপাতালের করোনা ইউনিটে মোট মৃত্যু হলো ২৫৫ জনের।

হাসপাতাল পরিচালক আরও জানান, গত ২৪ ঘন্টায় ৫৪ জন করোনা রোগী হাসপাতালে ভর্তি হয়েছেন। বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত ৪০৪ জন রোগী রামেক হাসপাতালে ভর্তি রয়েছেন। আগের দিন ভর্তি ছিলেন ৪১০ জন। বর্তমানে হাসপাতালে করোনা ডেডিকেটেড শয্যার সংখ্যা ৩৫৭টি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply