শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
নওগাঁয় বাস ট্রাকের সংঘর্ষে নিহত ২

নওগাঁয় বাস ট্রাকের সংঘর্ষে নিহত ২

নওগাঁয় বাস ট্রাকের সংঘর্ষে নিহত ২
নওগাঁয় বাস ট্রাকের সংঘর্ষে নিহত ২

অনলাইন ডেস্ক: নওগাঁর মান্দায় বাস ও মিনিট্রাকের সংঘর্ষে দুইজনের প্রাণহানি ঘটেছে। বৃহস্পতিবার (২৪ জুন) সকাল সাড়ে আটটার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের জেলেরঘাট মোড়ের অদূরে দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- মিনিট্রাকের চালক রাজশাহীর মোহনপুর উপজেলার মৌগাছি ইউনিয়নের টেমা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে মাসুদ রানা (২৮) ও তার সহযোগী নোয়াখালী জেলার সুবর্ণচর উপজেলার চকরশিদ গ্রামের বাবর উদ্দিনের ছেলে রাসেল (২০)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, নওগাঁগামী নাহার এগ্রো গ্রুপের একটি মুরগীর বাচ্চা বহনকারী মিনিট্রাকের সঙ্গে শ্যামলী নামে রাজশাহীগামী যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মিনিট্রাক ও বাসের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়।

এ ঘটনায় মান্দা ফায়ার সার্ভিসের উদ্ধারকারী টিম মিনিট্রাকের চালক ও তার সহযোগীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে। পরে তাদের মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মিনিট্রাকের চালক মাসুদ রানাকে মৃত বলে ঘোষণা করেন। এরপর মিনিট্রাকের সহযোগী রাসেলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনা কবলিত বাস ও মিনিট্রাক হেফাজতে নেওয়া হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply