শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রামেকে করোনায় আরও ১৭ জনের মৃত্যু, ৯ জনই রাজশাহীর

রামেকে করোনায় আরও ১৭ জনের মৃত্যু, ৯ জনই রাজশাহীর

রামেকে করোনায় আরও ১৭ জনের মৃত্যু, ৯ জনই রাজশাহীর
রামেকে করোনায় আরও ১৭ জনের মৃত্যু, ৯ জনই রাজশাহীর

স্টাফ রিপোর্টার: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে করোনা ইউনিটে ২৪ ঘণ্টায় আরও ১৭ জনের মৃত্যু হয়েছে।

গতকাল শুক্রবার সকাল ৮টা থেকে শনিবার সকাল ৮টা পর্যন্ত হাসপাতালের করোনা ইউনিটে তাদের মৃত্যু হয়।

চলতি মাসে রামেক হাসপাতালের করোনা ইউনিটে মোট মৃত্যু হলো ২৮৮ জনের।

এ তথ্য নিশ্চিত করেছেন হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী। তিনি জানান, মৃত ১৭ জন রোগীর মধ্যে নয়জনই রাজশাহী জেলার। এছাড়া চাঁপাইনবাবগঞ্জের চারজন এবং নওগাঁ ও নাটোরের দুইজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে রাজশাহীর চারজন, চাঁপাইনবাবগঞ্জের দুইজন এবং নওগাঁ ও নাটোরের একজন করে করোনা পজিটিভ ছিলেন।

বাকি নয়জনের মধ্যে রাজশাহীর পাঁচজন, চাঁপাইনবাবগঞ্জের দুইজন এবং নওগাঁ ও নাটোরের একজন করে উপসর্গে মৃত্যু হয়েছে। নমুনা পরীক্ষার আগেই তাঁদের মৃত্যু হয়

এর আগের ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছিল ১৪ জনের। গত ২৪ জুন সর্বোচ্চ মৃত্যু হয়েছিল ১৮ জনের। গত ৪ জুন মৃত্যু হয়েছিল ১৬ জনের। গত ১১ জুন থেকে মৃত্যুর সংখ্যা ১০ থেকে ১৩ জনের মধ্যে ছিল।

হাসপাতাল পরিচালক আরও জানান, গত ২৪ ঘন্টায় হাসপাতালে ভর্তি হয়েছেন ৫২ জন।

শনিবার সকাল ৮টা পর্যন্ত এ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি ছিলেন সর্বোচ্চ ৪২৩ জন। বর্তমানে হাসপাতালে করোনা ডেডিকেটেড শয্যার সংখ্যা ৩৫৭টি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply