শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
বাঘায় জেলা পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ

বাঘায় জেলা পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ

বাঘায় জেলা পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ
বাঘায় জেলা পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ

বাঘা-প্রতিনিধি: রাজশাহীর বাঘায় জনগনকে সচেতন করতে জেলা পুলিশের উদ্দ্যাগে মাঠে নেমেছে বাঘা থানা পুলিশ। শনিবার (২৬ জুন) বাঘা পৌরসভার সামনে জেলা পুলিশের উদ্দোগে মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়। এ সময় পথচারীদের ও চলন্ত বিভিন্ন যানবাহনের চালক, যাত্রীদের শত ভাগ মাস্ক ব্যবহার নিশ্চিত করেন এবং তাদের মাঝে মাস্ক বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল ।

চিকিৎসকদের মাধ্যমে জানা যায়, করোনা আক্রান্ত ব্যক্তির হাঁচি-কাশির সংস্পর্শে এলে কিংবা তার সঙ্গে হাত মেলালেও সংক্রমিত হতে পারে যে কেউ। তাই এ ভাইরাস থেকে বাঁচতে অবশ্যই মাস্ক ব্যবহারের কোন বিকল্প নেই। একই সাথে হ্যান্ড সেনিট্রেশন ব্যবহার বাধ্যতা মূলক। এ দিক থেকে যারা মাস্ক বিহীন বাইরে ঘুরে বেড়াচ্ছেন তাদের সতর্ক করতে জেলা পুলিশের সঙ্গে রাস্তায় নেমেছে বাঘা থানা পুলিশ।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বলেন, কোভিড-১৯ থেকে বাঁচতে আমরা পুলিশ সুপারের দিক-নির্দেশনায় কাজ করে যাচ্ছি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply