শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহী নগরীতে রিক্সা ছিনতাইয়ের উদ্দেশ্যে হত্যার পরিকল্পনা, আটক ২

রাজশাহী নগরীতে রিক্সা ছিনতাইয়ের উদ্দেশ্যে হত্যার পরিকল্পনা, আটক ২

ছিনতায়ের উদ্দেশ্যে হত্যার পরিকল্পনা
ছিনতাইকারী সুমন (২৫) ও নজরুল ইসলাম (৪৫)।

এসএম বিশাল : রাজশাহী নগরীতে ব্যাটারি চালিত রিক্সা ছিনতাইয়ের উদ্দেশ্যে রিক্সা চালককে হত্যার পরিকল্পনা করে ছিনতাইকারীরা। এসময় পাশে বিল্ডিংয়ে কর্মরত নির্মাণ শ্রমিকরা এগিয়ে আসলে প্রাণে রক্ষা পান রিকশার চালক মাহবুব আলম (৫০)।

শনিবার (২৬ জুন) রাত সোয়া ৯টার দিকে চন্দ্রিমা থানাধীন পদ্মা আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে।

তিনি নগরীর বোয়ালিয়া থানাধীন বাস্তহারা এলাকার বাসিন্দা।

এসময় ধাওয়া করে দুইজন ছিনতাইকারীকে ধরে ফেলে স্থানীয়রা। পালিয়ে যায় হ্যাপি (২০) নামের আরও এক ছিনতাইকারী।

আটককৃতরা হলো: বোয়ালিয়া থানাধীন সাদুর মোড় এলাকার আজিজুলের ছেলে সুমন (২৫) ও একই এলাকার মৃত আরব আলীর ছেলে নজরুল ইসলাম(৪৫)।

রিক্সা চালক মাহবুব আলম জানান, রাত সাড়ে ৮টার দিকে মঠপুকুর এলাকা থেকে এই তিনজন ছিনতাইকারী তার রিক্সায় ওঠে। বারিন্দ মেডিকেল কলেজ হাসপাতালে যাওয়ার জন্য। সেখান থেকে পদ্মা আবাসিকের পার্কের পিছন সাইডে অন্ধকার ফাকা স্থানে নিয়ে যায় তারা।এসময় পরিকল্পিতভাবে একটি দড়ি দিয়ে মাহবুব আলমের গলায় পেচিয়ে ধরে হত্যার উদ্দেশ্যে। এসময় পাশে একটি বহুতল বিল্ডিংয়ের নির্মাণ শ্রমিকরা এগিয়ে আসলে পালিয়ে যায় ছিনতাইকারীরা।

পরে স্থানীয় লোকজনদের সহায়তায় ধাওয়া করে দুইজনকে ধরে ফেলে এবং গণধোলাই দেয় ছিনতাইকারীদের। পরে খবর পেয়ে চন্দ্রিমা থানা পুলিশ তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

মতিহার বার্তা/এমবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply