শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
লকডাউনে কঠোর প্রশাসন, নির্দেশনা অমান্য করায় জরিমানা

লকডাউনে কঠোর প্রশাসন, নির্দেশনা অমান্য করায় জরিমানা

লকডাউনে কঠোর প্রশাসন, নির্দেশনা অমান্য করায় জরিমানা
লকডাউনে কঠোর প্রশাসন, নির্দেশনা অমান্য করায় জরিমানা

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর চারঘাটে ৪র্থ দিনে চলছে কঠোর লকডাউন। চলমান লকডাউনের কারনে পাল্টে গেছে চারঘাট উপজলার দৃশ্যপট। থমথমে রাস্তাঘাট, দাকানপাঠ বন্ধ, রাস্তায় নেই কোন যানবাহন। লকডাউনের প্রথমদিন বৃষ্টিপাত হওয়ার ফলে লকডাউন কার্যকর হওয়াতে বড় ভুমিকা পালন কর। দ্বিতীয় ও তৃতীয়দিন আইনশংখলা বাহিনীর সদস্যগন সেনাবাহিনী, বিজিবি, পুলিশ উপজেলার প্রধান প্রধান সড়ক টহল দিত দেখা গেছে। কিছু রিকশা ও ভ্যান চলাচল করলেও ভারি কান যানবাহন রাস্তায় চলাচল করতে দখা যায়নি। পাশাপাশি আনসার বাহিনীর সদস্যরা ইউনিয়ন ভিত্তিক ছোট ছোট হাট বাজারগুলাতে লকডাউন সফল করত দায়িত্ব পালন করত দেখা গেছে। হাটবাজারগুলাতে ঔষধসহ নিত্য প্রয়াজনীয় দ্রব্য ছাড়া অন্যান্য দাকানপাট বন্ধ রয়েছে।

কঠিন লকডাউন পালনে উপজেলা প্রশাসন, পৌরসভা ও মডেল থানার পক্ষ থেকে উপজলার বিভিন এলাকায় মাইকিংসহ করানা সংক্রামন প্রতিরাধ সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করতে দেখা গেছে। লকডাউন উপেক্ষা করেও দুইদিন চারঘাটর বিভিন বাজার কিছু দোকান পাট খুললে ভ্রাম্যমান পরিচালনা করে ৫টি মামলায় ১৫ হাজার ৫শত টাকা ও ১২টি মামলায় ২১হাজার ৭শ টাকা জরিমান করছেন আদালতের নিবাহী ম্যাজিস্টট ও উপজেলা সহকারী কমিশনার (ভুমি) নিয়তি রাণী কৈরি।

এদিক ৪র্থদিন কঠিন লকডাউন পালনে রাজশাহী অতিরিক্তি জেলা পুলিশ সুপার আবু সালেহ মোহাম্মদ আশরাফুল ইসলাম ও চারঘাট সার্কেল এএসপি রবল আহম্মদ করোনা প্রতিরাধৈ চারঘাট বিভিন্ন এলাকা তদারিক বা পরিদর্শনকাল তিনি বলন প্রয়াজন ছাড়া বাহির না হওয়ার জন্য অনুরাধ জানান এবং মানুষর মাঝ বিনামুল্য মাস্ক বিতরন করেন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply