শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
কঠোর লকডাউনে দরিদ্র মানুষদের অর্থ সহায়তা দিলেন, রাসিক ২৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ

কঠোর লকডাউনে দরিদ্র মানুষদের অর্থ সহায়তা দিলেন, রাসিক ২৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ

কঠোর লকডাউনে দরিদ্র মানুষদের অর্থ সহায়তা দিলেন, রাসিক ২৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ
কঠোর লকডাউনে দরিদ্র মানুষদের অর্থ সহায়তা দিলেন, রাসিক ২৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ

আহম্মদ মোস্তফা শিমুল: কঠোর লকডাউনে খেটে খাওয়া কর্মহীন দরিদ্র মানুষদের অর্থ সহায়তা দিলেন, রাসিক ২৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ।

রোববার (৪ জুলাই) বেলা ১১টায় রাজশাহী মহানগরীর পাঁচানি মাঠ সংলগ্ন ২৩ নং ওয়ার্ডে আওয়ামী লীগ কার্যালয়ে ৫৫ জনের মাঝে জন প্রতি ৫০০ টাকা করে নগদ অর্থ সহয়তা প্রদান করা হয়।

দরিদ্র মানুষের হাতে এই অর্থ সহয়তা প্রদান করেন ২৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের পক্ষ থেকে ২৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রনি।

এ সময় তিনি বলেন, করোনা মহামারীর এই দুর্যোগে হতদরিদ্র, অসহায় ও দিনমজুররা খাদ্য সহায়তা পাচ্ছেন। কিন্তু তাদের নগদ অর্থের প্রয়োজন থাকলেও তারা তা পাচ্ছেন না। সেই বিষয়টি বিবেচনা করেই এই ব্যতিক্রম সিদ্ধান্ত নেয়া হয়েছে। নগদ টাকাটা তাদের পরিবারের অন্যান্য প্রয়োজনে কিছুটা হলেও সহায়ক হবে।

তিনি আরও বলেন, সমাজের বিত্তবান বা যাদের আর্থিক অবস্থা ভালো তারাও যেনো এরকম উদ্যোগ গ্রহণ করেন।

রাসিক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন প্রতিনিয়ত অসহায় ,হতদরিদ্র ,ও করোনায় আক্রান্তদের অক্সিজেন ও চিকিৎসা সেবা সহযোগিতা সাধারন মানুষের মাঝে অব্যাহত রেখেছেন।

মেহেদী হাসান রনি রাসিক মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন এর জন্য সকলের নিকট দোয়া প্রার্থনা করে বলেন আপনারা সকলে রাসিক মেয়র লিটনের জন্য দোয়া করবেন তিনি যেন নগরবাসীর কল্যানে কাজ করে যেতে পারেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ২৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জহির উদ্দিন জসী, সহ সভাপতি আমিনুল ইসলাম মুক্তা, রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা নাসরিন খন্দকার শম্পা, ২৩নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা রোমেল, সোহাগ, বিপু ও নারী নেত্রী খুশি সহ ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীরা।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply