শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
মহানগরীতে অসহায়, গরিব দুঃস্থ ও প্রতিবন্ধীদের মাঝে আরএমপি’র খাদ্য সামগ্রী বিতরণ

মহানগরীতে অসহায়, গরিব দুঃস্থ ও প্রতিবন্ধীদের মাঝে আরএমপি’র খাদ্য সামগ্রী বিতরণ

মহানগরীতে অসহায়, গরিব দুঃস্থ ও প্রতিবন্ধীদের মাঝে আরএমপি’র খাদ্য সামগ্রী বিতরণ
মহানগরীতে অসহায়, গরিব দুঃস্থ ও প্রতিবন্ধীদের মাঝে আরএমপি’র খাদ্য সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীতে অসহায়, গরিব দুঃস্থ ও প্রতিবন্ধীদের মাঝে আরএমপি’র খাদ্য সামগ্রী বিতরণ করলেন আরএমপি’র পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক।

মঙ্গলবার (৬ জুলাই) বিকেল ৫টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মানবিক সহায়তার কার্যক্রমের অংশ হিসেবে স্বাস্থ্যবিধি মেনে রাজশাহী মহানগরীর এয়ারপোর্ট থানা এলাকায় ২০০ জন অসহায়, গরিব দুঃস্থ ও প্রতিবন্ধীদের মাঝে চাউল, আটা, ডাল, লবণ ও তেল বিতরণ করা হয়।

পুলিশ কমিশনার খাদ্য বিতরণী অনুষ্ঠানে বলেন, লকডাউনে আপনারা ঘরে থাকুন, প্রয়োজনে করোনাভাইরাস সংক্রান্ত যাবতীয় স্বাস্থ্যবিধি মেনে চলাচল করুন। এছাড়াও বলেন, যেহেতু আমরা সর্বক্ষণ আপনাদের পাশেই আছি যে কোন সমস্যার কথা জানাবেন আমরা আমাদের সাধ্যমত সমাধান করার চেষ্টা করব।

তিনি অসহায়, গরিব দুঃস্থ ও প্রতিবন্ধীদের সহ কর্মহীন হয়ে পড়া মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি মানবিক আহ্বান জানান।

আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি বিভিন্ন ধরনের সামাজিক ও মানবিক কর্মকান্ডে আরএমপি সবসময় সাধারণ মানুষের পাশে রয়েছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) মোঃ সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মোঃ মজিদ আলী বিপিএম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (শাহমখদুম) মোঃ নূরে আলম, সহকারি পুলিশ কমিশনার (শাহমখদুম) মোঃ হাফিজুল ইসলাম এবং এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ মোঃ মশিউর রহমান, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ ইসমাইল হোসেনসহ এয়ারপোর্ট থানার অফিসার-ফোর্স এবং এলাকার স্থানীয় ব্যক্তিবর্গ।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply