শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
একাধিকবার অভিযোগ দুইবার মামলা করেও ব্যবস্থা নেয়নি পুলিশ, রাজশাহীতে আহত ব্যবসায়ীর পরিবারের অভিযোগ

একাধিকবার অভিযোগ দুইবার মামলা করেও ব্যবস্থা নেয়নি পুলিশ, রাজশাহীতে আহত ব্যবসায়ীর পরিবারের অভিযোগ

একাধিকবার অভিযোগ দুইবার মামলা করেও ব্যবস্থা নেয়নি পুলিশ, রাজশাহীতে আহত ব্যবসায়ীর পরিবারের অভিযোগ
একাধিকবার অভিযোগ দুইবার মামলা করেও ব্যবস্থা নেয়নি পুলিশ, রাজশাহীতে আহত ব্যবসায়ীর পরিবারের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: গত দুই মাসের ব্যবধানে দুই বার হামলার শিকার হয়ে এবং অসংখ্য বার হত্যার হুমকি পেয়ে থানায় অভিযোগ, এমনকি মামলাও করেছিলেন রাজশাহী চব্বিশনগর এলাকার ডিস ব্যবসায়ী ওমর ফারুক।

৬ জুলাই পায়ে ছুরির আঘাত ও ৩১ মে মাথায় হাসুয়ার আঘাতের ছবি

গতকাল ৬ জুলাই রাত ৯টার দিকে গোদাগাড়ী থানাধীন বামনাইল ব্রিজের নিচে আরেক দফা হামলার শিকার হতে হয়েছে তার শ্যালক দেলওয়ার হোসেনকে। সেই সাথে অপটিকেল ফাইবার (স্পাইসি) জোড়া দেয়া মেশিন ছিনিয়ে নিয়ে যায় তারা। মেশিনটির মুল্য ২ লাখ ৫০ হাজার টাকা।

দেলওয়ার হোসেন ক্যামেরার সামনে বলেন, কাকোন হাট ফাঁড়ির ইনচার্জ মাহমুদুল হাসানের প্রত্যক্ষ মদদে আনোয়ার হোসেনের লোকজন আমার ওপর একের পর হামলা করছে। এর এক মাস পূর্বে আমার মাথায় হাসুয়ার কোপ দেয় হামলাকারীরা। এতে সাত শেলাই পড়ে মাথার ওপর। এবার বাম পা কেটে নেয়ার উদ্দ্যোশে ধারালো চাকু দিয়ে আঘাত করে তারা। চাকুর আঘাতে হাটুর এপার থেকে ওপার হয়ে যায়।

এর আগে গত ৩১ মে সংঘবদ্ধ একদল সন্ত্রাসী দেলওয়ারের ওপর হামলা চালায়। সেবার অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেও এবারও হত্যার উদ্দ্যোশে হামলা চালায় প্রতিপক্ষরা।  ওই একই দলের হামলায় এবার বাম পা হারাতে বসেছেন তিনি।

দেলওয়ার হোসেন এর দুলাভাই ওমর ফারুক ও তার পরিবারের লোকজনের অভিযোগ, কাকোন হাট ফাঁড়ির ইনচার্জ এর উদাসীনতা, অযোগ্যতা ও অবহেলার কারণে দেলওয়ারের ওপর হামলা চালানো হচ্ছে।

আজ বুধবার ৭ জুলাই তারা বলেন, হামলাকারীদের কাছ থেকে পুলিশ আর্থিক সুবিধা নেয়। এ জন্যই আমার ছেলের ওপর একের পর এক হামলা চালায়। পুলিশ তাদের বিরুদ্দে ব্যবস্থা গ্রহণ করলে আজ আমার ছেলের ওপর হামলা করার সাহস পেতনা বলে মন্তব্য করেন দেলওয়ারের পরিবারের লোকজন।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বলেন, ভিক্টিমের পরিবারের লোকজন থানায় অভিযোগ দেননি। অভিযোগ পেলে সন্ত্রাসীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নিবো। এছাড়া আমি এই থানায় নতুন দায়ীত্ব গ্রহন করেছি। তদন্ত কর্মকর্তার কোনো অবহেলা বা গাফলতি পেলে প্রয়োজনে অন্য কোনো কর্মকর্তার ওপর দায়ীত্ব প্রদান করা হবে বলেও জানান তিনি।

হামলার পটভূমি

গোদাগাড়ী রিশিকুল ইউনিয়নের ওমর ফারুকের কেবল নেটওয়ার্কিং (ডিস) এর ব্যবসা দখলে নিতে বামলাইল গ্রামের জয়নুদ্দিন জনিকে হাত করে আনোয়ার নামের এক ব্যক্তি। এর পরে শুরু হয় তাদের তাণ্ডব। এ পর্যন্ত ওমর ফারুকের অপটিকেল ফাইবার, নুড, হাইব্রিড এ্যম, আরডি সিক্স তার কেটে নিয়ে যায় তারা। প্রায় ২৫ লাখ টাকার ক্ষতিসাধন করে আনোয়ারের লোকজন। এরই ধারাবাহিকতায় গত (৩১ মে) দুপুর আড়াইটার দিকে কালিদাসপুর এলাকার একটি বিলে ওমর ফারুক তার শ্যালক দেলওয়ার হোসেনকে ব্যাপক মারধর করে আনোয়ার হোসেনের লোকজন।

এলাকাবাসী জানায়, চব্বিশনগর এলাকার ওমর ফারুক নামের এক ব্যক্তি দীর্ঘ ১০ বছর থেকে কেবল নেটওয়ার্কিং (ডিস) ব্যবসা পরিচালনা করে আসছে। আমরা তার লাইন ব্যবহার করে আসছি। হঠাত আনোয়ার হোসেন নামের এক ব্যক্তি জোর করে তার ব্যবসা দখলে নেয়ার চেষ্টা করছে। এতে সহযোগীতা করছে স্থানীয় কয়েকজন প্রভাবশালীরা।

ভুক্তভোগী ওমর ফারুক জানান, আমি সরকারের লাইসেন্সপ্রাপ্ত একজন বৈধ ব্যবসায়ী। দীর্ঘ ১০ বছর থেকে রিশিকুল ইউনিয়নে ডিস লাইনের ব্যবসা করে আসছি। গত বছরের মার্চ মাস থেকে আনোয়ার হোসেন নামের এক ব্যক্তি জোর করে আমার ব্যবসা দখলে নিতে স্থানীয় জয়নুদ্দিন জনিকে হাত করে এবং আমার ব্যবসার বাধা সৃষ্টি করছে।

আমার এযাবত ২৫ লাখ টাকার অপটিকেল ফাইবার, নুড, হাইব্রিড, এ্যাম্পসহ আরবি তার কেটে নিয়ে যায় তারা। গতকাল রাতে আমার শ্যালক দেলওয়ার হোসেনের পায়ের ওপর ছুরির আঘাত করে এবং অপটিকেল ফাইবার (স্পাইসি) জোড়া দেয়া মেশিন ছিনিয়ে নিয়ে যায় আনোয়ারের লোকজন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply