শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
পুলিশ পরিচয়ে জিম্মি, নারীসহ চক্রের ৪ সদস্য গ্রেফতার

পুলিশ পরিচয়ে জিম্মি, নারীসহ চক্রের ৪ সদস্য গ্রেফতার

পুলিশ পরিচয়ে জিম্মি, নারীসহ চক্রের ৪ সদস্য গ্রেফতার
পুলিশ পরিচয়ে জিম্মি, নারীসহ চক্রের ৪ সদস্য গ্রেফতার

অনলাইন ডেস্ক: চক্রের এক নারী সদস্য প্রেমের অভিনয় করে বাসায় ডেকে আনে পুরুষকে। এরপর বাকি সদস্যরা পুলিশ পরিচয়ে তাকে হাতেনাতে আটক করে টাকা আদায় করে।

চট্টগ্রাম নগরের ডবলমুরিং থানা এলাকায় গড়ে ওঠা চক্রের চার সদস্য শুক্রবার (৯ জুলাই) দিবাগত রাতে জাহেদ (৪৩) নামে এক ব্যক্তিকে জিম্মি করে টাকা আদায় করতে গিয়ে গ্রেফতার হয় পুলিশের হাতে।

গ্রেফতারকৃতরা হলেন- পারভেজ হোসেন জুয়েল (২৮), মো. সাইদুল ইসলাম (৩৪), আশরাফুল আলম ওরফে সাগর (২৩) ও রহিমা আক্তার রুপা (২৫)।

পুলিশ জানায়, অভিযুক্তরা ডবলমুরিং থানার মেম গলির কাউসার বিল্ডিংয়ের নিচ তলার একটি বাসা ভাড়া নেয়। এরপর সেখানে রহিমা আক্তার প্রেমের অভিনয় করে মানুষজনকে বাসায় আনে। আনার পর বাকি সদস্যরা অসামাজিক কার্যকলাপের অভিযোগে পুলিশ পরিচয়ে ভুক্তভোগী থেকে টাকা আদায় করে।

শুক্রবার জাহেদ নামে এক ব্যক্তিকে জিম্মি করে টাকা আদায় করতে চাইলে তিনি চিৎকার দেন। তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে অভিযুক্তদের আটক করে। পরে পুলিশ এসে অভিযুক্তদের গ্রেফতার করে নিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন বলেন, গ্রেফতারদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করে আজ (শনিবার) আদালতে প্রেরণ করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply