শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীতে শিক্ষক হত্যা মামলার পলাতক আসামি আটক

রাজশাহীতে শিক্ষক হত্যা মামলার পলাতক আসামি আটক

রাজশাহীতে শিক্ষক হত্যা মামলার পলাতক আসামি আটক
স্কুল শিক্ষক সোহেল রানা

এসএম বিশাল: রাজশাহীর মাহিন্দ্রায় দোকানের জায়গা দখলকে কেন্দ্র করে এক স্কুলশিক্ষককে পিটিয়ে হত্যার ঘটনায় আবু বক্কর (৪৫) নামের এক আসামীকে গ্রেফতার করেছে বেলপুকুর থানা পুলিশ।

আজ শনিবার ১০ জুলাই সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মাহিন্দ্রা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। আটককৃত আবু বক্কর বেলপুকুর থানাধীন মাহিন্দ্রা গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে।

গত ২৯ জানুয়ারী বিকেলে মাহেন্দ্রা হাটে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে সোহেল রানা (৩৫) নামের এক স্কুল শিক্ষককে পিটিয়ে গুরুতর আহত করে প্রতিপক্ষরা। পরে চিকিৎসাধীন অবস্থায় রামেক হাসপাতালে তিনি মারা যান।

২৯ জানুয়ারী শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার বেলপুকুর-মাহেন্দ্রা বাজারে মারপিটের ঘটনা ঘটে। নিহত সোহেল রানা উপজেলার মাহেন্দ্রা গ্রামের মুক্তিযোদ্ধা আব্দুস সোবাহান আলীর ছেলে ও দোমাদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

মাহেন্দ্রা বাজারে একটি দোকানের জায়গা ক্রয় করেন মুক্তিযোদ্ধা আব্দুস সোবাহান আলী। কিন্তু ওই স্থানটি একই গ্রামের ভাদু মিয়ার ছেলে তাজুল ইসলাম ও মাজেদুল ইসলাম নিজেদের দাবি করে দখল নেয়ার চেষ্টা করে আসছিল।

বেলপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, মারামারির ঘটনায় ৩১ জানুয়ারী সোহেল রানার পিতা মুক্তিযোদ্ধা আব্দুস সোবাহান বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় ৮ জনের নাম উল্লেখসহ কয়েকজনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। পুলিশ ওই দিন মাজেদুল ইসলামকে আটক করেন। আজ সন্ধার দিকে আবু বক্কর নামের আরও এক আসামীকে গ্রেফতার করা হয়েছে বলে জানান তিনি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply