শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীতে সহযোগী দিয়ে খতনা, শিশুর বিশেষ অঙ্গ কর্তন

রাজশাহীতে সহযোগী দিয়ে খতনা, শিশুর বিশেষ অঙ্গ কর্তন

রাজশাহীতে সহযোগী দিয়ে খতনা, শিশুর বিশেষ অঙ্গ কর্তন
রাজশাহীতে সহযোগী দিয়ে খতনা, শিশুর বিশেষ অঙ্গ কর্তন

অনলাইন ডেস্ক: রাজশাহীর বাঘায় সহযোগী হাজাম দিয়ে পারভেজ হোসেন (৭) নামে এক শিশুর খতনা (মুসলমানি) করাতে গিয়ে বিশেষ অঙ্গ কেটে ফেলার অভিযোগ উঠেছে। শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

পারভেজ হোসেন উপজেলার পদ্মার মধ্যে চকরাজাপুর ইউনিয়নের পলাশি ফতেপুর চরের মোশারফ হোসেন মুসার ছেলে।

অভিযোগে জানা যায়, উপজেলার চকরাজাপুর ইউনিয়নের লক্ষীনগরের তোতা হোসেন খতনা দেওয়া হাজামের কাজ করেন। তিনি ২ যুগেরও বেশি সময় ধরে এ কাজের সঙ্গে সম্পৃক্ত। তোতার সঙ্গে চক আহম্মদপুর গ্রামের আবুল কাশেমের ছেলে আনোয়ার হোসেন মিন্টু সহযোগী হিসেবে কাজ করেন। তোতা হোসেনের পরামর্শে পারভেজের খতনা করান আনোয়ার হোসেন মিন্টু।

এ সময় পারভেজের লিঙ্গ কেটে যায়। তারপর থেকে প্রচুর পরিমাণে রক্তক্ষরণ শুরু হয়। একপর্যায়ে পরিবারের লোকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা দেখে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ বিষয়ে সহযোগী হাজাম আনোয়ার হোসেন মিন্টু বলেন, ভুল তো হতেই পারে। তাদের সঙ্গে বসে এর সমাধান করে নেব।

চকরাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান আজিজল আযম বলেন, বিষয়টি জানার পর পারভেজকে হাসপাতালে নেওয়ার পরামর্শ দেয়া হয়।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply