শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী নগরীতে কুখ্যাত চাঁদাবাজ, একাধিক মামলার আসামী গ্রেফতার

রাজশাহী নগরীতে কুখ্যাত চাঁদাবাজ, একাধিক মামলার আসামী গ্রেফতার

রাজশাহী নগরীতে কুখ্যাত চাঁদাবাজ, একাধিক মামলার আসামী গ্রেফতার
রাজশাহী নগরীতে কুখ্যাত চাঁদাবাজ, একাধিক মামলার আসামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে চাঁদাবাজির অভিযোগে বাবু ওরফে কট্টি বাবু এক ব্যক্তিকে গ্রেফতার করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ। গতকাল রাত সোয়া ৯টায় নগরীর বড়কুঠি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত বাবু ওরফে কট্টি বাবু (৪০) হলেন রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার বড়কুঠি এলাকার মোঃ নবাবের ছেলে।

জানা যায়, রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার বোষপাড়া গ্রামের মৃত বশির আহম্মেদের ছেলে মোঃ সাব্বির আহম্মেদ (৩৮) এর সাহেব বাজার আরডিএ কাঁচা বাজারে আমিন ব্রাদার্স নামের কসমেটিকস্ এর দোকান আছে। আসামী বাবু প্রায় সময় দোকান মালিক সাব্বিরের কাছে চাঁদা দাবী করে আসছিলো। করোনা ভাইরাসের কারণে দোকান দীর্ঘদিন বন্ধ থাকায় গত ৫ জুলাই বেলা সাড়ে ১২টায় দোকান মালিক সাব্বির তার দোকানের সাটারে লাগানো তালা ঠিক আছে কিনা দেখার জন্য দোকানের সামনে গেলে আসামী বাবু পুনরায় ৫,০০০ টাকা চাঁদা দাবী করে। দোকান মালিক সাব্বির চাঁদা দিতে অস্বীকার করলে আসামী বাবু প্রাণ নাশের হুমকীসহ বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদর্শন করেন। উক্ত ঘটনার প্রেক্ষিতে বোয়ালিয়া মডেল থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়।

মামলা পরবর্তীতে তদন্তকারী অফিসার এসআই জাকির হোসেন ও তার টিম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গত বুধবার রাতে বোয়ালিয়া থানার বড়কুঠি আইন মহাবিদ্যালয়ের সামনে থেকে বাবু ওরফে কট্টি বাবুকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামী মোঃ বাবুর বিরুদ্ধে আইন-শ্ঙ্খৃলা রক্ষাকারী বাহিনীর পরিচয় দিয়ে চাঁদাদাবী, দস্যুতা, দ্রুতবিচার ও মাদক আইনের একাধিক মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply