শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
১৫ জুলাই থেকে ট্রেন চলবে, মঙ্গলবার থেকে অনলাইনে টিকিট

১৫ জুলাই থেকে ট্রেন চলবে, মঙ্গলবার থেকে অনলাইনে টিকিট

১৫ জুলাই থেকে ট্রেন চলবে, মঙ্গলবার থেকে অনলাইনে টিকিট
১৫ জুলাই থেকে ট্রেন চলবে, মঙ্গলবার থেকে অনলাইনে টিকিট

অনলাইন ডেস্ক: আগামী ১৫ জুলাই থেকে স্বাস্থ্যবিধি মেনে অর্ধেক আসন ফাঁকা রেখে যাত্রীবাহী ট্রেন চলাচল শুরু হবে বলে জানিয়েছে রেলপথ মন্ত্রণালয়। আর অনলাইন টিকিট বিক্রি শুরু হবে মঙ্গলবার।

করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে চলমান লকডাউন আগামী ১৫ জুলাই থেকে ২২ জুলাই পর্যন্ত শিথিল করার ঘোষণা আসার পর রেলপথ মন্ত্রণালয়ও ট্রেন চালুর সিদ্ধান্ত জানায়।

রেলপথ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শরিফুল আলম সোমবার এ তথ্য নিশ্চিত করে বলেন, ১৫ জুলাই থেকে ২২ জুলাই যাত্রীবাহী ট্রেন চলবে। কতটি ট্রেন কোন রুটে চলবে, তা পরবর্তীতে জানানো হবে।

শরিফুল আলম বলেন, মঙ্গলবার বিকাল থেকে টিকিট বিক্রি শুরু হবে। টিকিট শুধু অনলাইনে পাওয়া যাবে। কাউন্টারে কোনো টিকিট দেওয়া হবে না।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply