শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
ডাকাতি করে আনা ২১ গরু, গাবতলী নামানোর সময় উদ্ধার

ডাকাতি করে আনা ২১ গরু, গাবতলী নামানোর সময় উদ্ধার

ডাকাতি করে আনা ২১ গরু, গাবতলী নামানোর সময় উদ্ধার
ডাকাতি করে আনা ২১ গরু, গাবতলী নামানোর সময় উদ্ধার

অনলাইন ডেস্ক: ডাকাতি করে আনা গরু ট্রাক থেকে নামানোর সময় ২১টি গরু উদ্ধার করেছে বগুড়ার গাবতলী মডেল থানা পুলিশ।এসময় গ্রেফতার করা হয়েছে সংঘবদ্ধ ডাকাত দলের দুই সদস্যকে।

সোমবার (১২ জুলাই) বিকেলে গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) জিয়া লতিফুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়েছে।

জানাগেছে, চট্টগ্রামের আলমগীর হোসেন(৪৩) নামের এক গরু ব্যবসায়ী উত্তর বঙ্গের বিভিন্ন হাট থেকে ১৬ লাখ টাকায় ২১টি কোরবানীর গরু কিনেন। রবিবার (১১ জুলাই) রাতে নীলফামারী থেকে ট্রাক যোগে (ঢাকা মেট্রো -ট-১৫-৭২০৭) গরু নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা দেন।

পথিমধ্যে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার কালিতলা এলাকায় ১০-১২ জনের ডাকাতদল মহাসড়কে অপর একটি ট্রাক দিয়ে বেরিকেড দেয়। এরপর গরু বোঝাই ট্রাক থামিয়ে গরু ব্যবসায়ী আলমগীরকে মারপিট করে মহাসড়কে ফেলে দিয়ে ট্রাক নিয়ে পালিয়ে যায়।

রাত ২ টার দিকে গাবতলী থানার উনচুরখী এলাকায় ডাকাতি করা গরু ট্রাক থেকে নামানোর সময় টহল পুলিশের সন্দেহ হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা পালিয়ে গেলে পুলিশ ট্রাকের ভিতরে বসে থাকা দুই জনইকে পুলিশ গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন গাবতলীর উনচুরখী গ্রামের মৃত আব্দুল গনির ছেলে আব্দুল বারী ওরফে যুবরাজ (৪০) এবং একই গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে শাকিল আহস্মেদ (২০)।

গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়া লতিফুল বলেন, গ্রেফতারকৃতদের নামে থানায় মামলা হয়েছে। ডাকাতি করা ২১ টি গরু ও ট্রাক উদ্ধার করা হয়েছে। গরু ও ট্রাক থানা হেফাজতে রয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply