শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীর পুঠিয়ায় ট্রাক ভর্তি মাদকের চালান জব্দ

রাজশাহীর পুঠিয়ায় ট্রাক ভর্তি মাদকের চালান জব্দ

রাজশাহীর পুঠিয়ায় ট্রাক ভর্তি মাদকের চালান জব্দ
রাজশাহীর পুঠিয়ায় ট্রাক ভর্তি মাদকের চালান জব্দ

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পুঠিয়ায় ২টি বিদেশি মদের বোতল, ৪০ কেজি গাঁজা ও একটি ট্রাক জব্দ করেছে র‌্যাব।

গত রোববার (১১ জুলাই) দুপুর ১টার দিকে জেলার পুঠিয়া বাজার এলাকায় এ মাদকদ্রব্য জব্দ করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মোল্লাপাড়া ক্যাম্প র‌্যাব-৫-এর ক্রাইম প্রিভেনশান স্পেশালাইজড কোম্পানি (সিপিএসসি) কমান্ডার মেজর মো. নাজমুস সাকিব।

তিনি বলেন, গোয়েন্দা সূত্রে জানা যায় যে, ঢাকা থেকে একটি ট্রাকে মাদকদ্রব্যের চালান রাজশাহীতে প্রবেশ করবে। খবর পেয়ে র‌্যাব-৫ এর একটি টিম ট্র্যাকিং করতে থাকে। পুঠিয়াতে তাদের লোকেশন মোটামুটিভাবে ট্র্যাকিং হয়। তবে তারা কোনোভাবে বুঝতে পারে তাদের ট্র্যাকিং করা হচ্ছে। ঘটনার আচ পেয়ে তারা ট্রাকে থাকা মাদকসহ বেশ কিছু মালামাল ফেলে ড্রাইভারসহ সটকে পড়ে।

তিনি বলেন, পরবর্তীতে তাদের ফেলে যাওয়া ট্রাক থেকে ৪০ কেজি গাঁজা, দুই বোতল বিদেশি মদ, একটি ট্রাক, একটি মোবাইল, একটি সিম কার্ড, একটি মেমোরি কার্ড, একটি ড্রাইভিং লাইসেন্স, এক সেট গাড়ির কাগজপত্র ও চারটি ভ্রমণ ব্যাগ উদ্ধার করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শোহওয়ার্দী হোসেন বলেন, সেলিম রেজা (৩৭) নামের এক ব্যক্তিসহ দুইজন অজ্ঞাতনামা ব্যক্তির বিরুদ্ধে র‌্যাব-৫-এর পক্ষ থেকে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলা দায়ের পর আমরা এ নিয়ে তদন্তপূর্বক আসামিদের আটকের চেষ্টা চালাব।’

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply