শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী মহানগরীতে ইয়াবা ও হেরোইনসহ মাদক কারবারী গ্রেফতার ১

রাজশাহী মহানগরীতে ইয়াবা ও হেরোইনসহ মাদক কারবারী গ্রেফতার ১

রাজশাহী মহানগরীতে ইয়াবা ও হেরোইনসহ মাদক কারবারী গ্রেফতার ১
রাজশাহী মহানগরীতে ইয়াবা ও হেরোইনসহ মাদক কারবারী গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে ১০২ পিস ইয়াবা ট্যাবলেট ও ৩৫ গ্রাম হেরোইনসহ মোঃ রবিউল ইসলাম ওরফে সুরুজ (৩৫) নামে এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে আরএমপি’র দামকুড়া থানা পুলিশ।

গতকাল সোমবার (১২ জুলাই) সন্ধ্যা পোনে ৭টার দিকে বিন্দারামপুর চক্ষু হাসপাতালের মোড় থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত হলো গোপালগঞ্জ জেলার মোকসুদপুর থানার লোহাচুড়া গ্রামের মোঃ শাহ আলমের ছেলে মোঃ রবিউল ইসলাম ওরফে সুরুজ।

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের সংক্রমন রোধকল্পে সরকার কর্তৃক ঘোষিত লকডাউনের বিধি-নিষেধ বাস্তবায়নের পাশাপাশি রাজশাহী মহানগরীকে মাদক মুক্ত ও চোরাচালান নির্মূল করার লক্ষে আরএমপি পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক এর নির্দেশে মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত রেখেছে আরএমপি।

অভিযানটি পরিচালনা করেন দামকুড়া থানার এসআই মোঃ মিজানুর রহমান ও তার সঙ্গীয় ফোর্স।

গ্রেফতারকৃত আসামী মোঃ সুরুজকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবৎ রাজশাহী শহরের বিভিন্ন স্থানে বাসা বাড়া নিয়ে চুরিসহ মাদকের ব্যবসা করে আসছে। তার বিরুদ্ধে রাজশাহী মহানগরীসহ দেশের বিভিন্ন থানায় চুরিসহ মাদকের একাধিক মামলা আছে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply