শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহী মহানগরীতে সিসিটিভির ভিডিও ফুটেজে ধরা পড়লো চোর; উদ্ধার হলো মালামাল

রাজশাহী মহানগরীতে সিসিটিভির ভিডিও ফুটেজে ধরা পড়লো চোর; উদ্ধার হলো মালামাল

রাজশাহী মহানগরীতে সিসিটিভির ভিডিও ফুটেজে ধরা পড়লো চোর; উদ্ধার হলো মালামাল
রাজশাহী মহানগরীতে সিসিটিভির ভিডিও ফুটেজে ধরা পড়লো চোর; উদ্ধার হলো মালামাল

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে চুরির ঘটনায় সিসি ক্যামেরার ভিডিও ফুটেজের সূত্র ধরে মোঃ রাব্বি (২২) নামের এক চোরকে গ্রেফতার করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ। উদ্ধার করা হয়েছে চুরি হওয়া মালামাল।

গতকাল ১৪ জুলাই রাত ১২টার দিকে হাদির মোড় নদীর ধার এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত আসামী  বোয়ালিয়া থানাধীন হাদিরমোড় এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন আরএমপি পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার রুহুল কুদ্দস।

তিনি জানান, ফিরোজ আহম্মেদ (৪৫) নামের এক ব্যক্তি গতকাল বিকেল ৪টায় তার মহিষবাথানের বাড়ী হতে এস.এ পরিবহণে কুরিয়ার করার জন্য যায়। তিন কার্টুনে ৩০ হাজার টাকা মূল্যের কাপড় ও আনুষঙ্গিক ঔষধ নিয়ে রাব্বির ব্যাটারী চালিত অটোরিক্সা যোগে রওনা হয়। এসময় একটি কার্টুন নিয়ে এস.এ পরিবহণ সার্ভিসে প্রবেশ করেন ফিরোজ আহম্মেদ।

পরে বের হয়ে দেখেন অটোচালক কৌশলে দুইটি কার্টুন নিয়ে পালিয়ে যায়। এ ঘটনার প্রেক্ষিতে তাৎক্ষনিক বোয়ালিয়া মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পরবর্তীতে ফিরোজ আহম্মেদ (৪৫) কে সাথে নিয়ে সিএন্ডবির মোড় সাব-কন্ট্রোল রুমে সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ পর্যালোচনা করে এবং অটোরিক্সা চালককে সনাক্ত করে।

এরপর বোয়ালিয়া মডেল থানার একটি অভিযানিক দল গোপন সংবাদ ও তথ্য প্রযুক্তি ভিত্তিতে গতকাল রাতে হাদির মোড় নদীর ধার এলাকায় অভিযান চালিয়ে অটোরিক্সা চালক মোঃ রাব্বিকে গ্রেফতার করে। এসময় তার বাড়ি থেকে চুরি হয়ে যাওয়া ২ কার্টুন কাপড় ও আনুষঙ্গিক ঔষধ উদ্ধার করে এবং তার ব্যবহৃত অটোরিক্সাও জব্দ করে পুলিশ। তার বিরুদ্ধে রাজশাহী মহানগরীর বিভিন্ন থানায় একাধিক মামলা আছে বলেও জানা গেছে।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বোয়ালিয়া থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply