শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহী মহানগরীতে ফিটিং পার্টির দুই নারীসহ গ্রেফতার ৪

রাজশাহী মহানগরীতে ফিটিং পার্টির দুই নারীসহ গ্রেফতার ৪

রাজশাহী মহানগরীতে ফিটিং পার্টির দুই নারীসহ গ্রেফতার ৪
রাজশাহী মহানগরীতে ফিটিং পার্টির দুই নারীসহ গ্রেফতার ৪

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে নারী দিয়ে ফাঁদে ফেলে ব্ল্যাকমেইলিং এর ঘটনায় দুই নারীসহ ৪ জন সদস্যকে গ্রেফতার করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ। গতকাল ১৪ জুন রাত সাড়ে ৯টায় বোয়ালিয়া থানার কয়েরদাড়া খ্রীষ্টানপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ফিটিং চক্রের দুই নারীসহ ৪ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো নাটোর জেলার লালপুর থানার অর্জুনপাড়া গ্রামের আকবর হোসেনের স্ত্রী মোসাঃ বেলী খাতুন (৩৩), নওগাঁ জেলার মান্দা থানার কালিকাপুর বাজারের তৌহিদুলের স্ত্রী রেহেনা পারভীন (৪০), রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানাধীন কয়েরদাড়া এলাকার আয়েজ উদ্দিনের ছেলে মোঃ রবিউল ইসলাম (৪৬) এবং নজরুল ইসলামের ছেলে তরিকুল (২৫)।

ঘটনা সূত্রে জানা গেছে, রাজশাহী জেলার বাগমারা থানাধীন ঠাকুরপাড়া গ্রামের জামিন উদ্দিনের ছেলে মোঃ মুক্তার হোসেন (৩৩) মোটরাসইকেল নিয়ে গতকাল বেলা ১১টায় রাজশাহীর কাদিরগঞ্জে সেলিম এন্টারপ্রাইজে মাছের প্রোটিন কেনার জন্য রওনা হয়।

পথিমধ্যে মুক্তারের পূর্বপরিচিত বেলী খাতুন তাকে মোবাইল করে কয়েরদাড়া খ্রীষ্টানপাড়া মোড়ে আসতে বলে।
মুক্তার তার বন্ধু মোঃ বাবু (৫০)কে সঙ্গে নিয়ে বেলা সাড়ে ১২টায় খ্রীষ্টানপাড়া মোড়ে পৌঁছিলে বেলীসহ তার অপর সহযোগী রেহেনা পারভীন এর সাথে দেখা করে।

এদিকে বেলী তার বাড়ীতে যাওয়ার জন্য মুক্তারকে অনুরোধ করে। সে যেতে না চাইলে পূর্ব পরিকল্পনা অনুযায়ী রবিউল ইসলাম ও তরিকুলসহ আরো কয়েকজন মিলে মুক্তারকে জোরপূর্বক বেলীর বাড়ীর দিকে নিয়ে যাওয়ার চেষ্টা করে।

সে যেতে না চাইলে তারা তাকে মারপিট করে আটকে রাখে এবং তার কাছে থাকা ৫ হাজার ৫ শত টাকা কেড়ে নেয়। উক্ত ঘটনার প্রেক্ষিতে বোয়ালিয়া মডেল থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়।

মামলার তদন্তকারী অফিসার এসআই মোঃ দুলাল হোসেন সঙ্গীয় ফোর্স সহ গতকাল রাতে কয়েরদাড়া খ্রীষ্টানপাড়া এলাকায় অভিযান চালিয়ে ফিটিং চক্রের দুই নারীসহ ৪ জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানা গেছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply