শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
প্রতিবছর একটি করে বাড়িয়ে এবার ৬টি গরু কোরবানি দেবেন পরীমণি

প্রতিবছর একটি করে বাড়িয়ে এবার ৬টি গরু কোরবানি দেবেন পরীমণি

প্রতিবছর একটি করে বাড়িয়ে এবার ৬টি গরু কোরবানি দেবেন পরীমণি
প্রতিবছর একটি করে বাড়িয়ে এবার ৬টি গরু কোরবানি দেবেন পরীমণি

অনলাইন ডেস্ক: ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমণি এবারও ঈদুল আযহায় তার প্রিয় কর্মস্থল এফডিসিতে গরু কোরবানি দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন। এবারের ঈদে ছয়টি গরু কোরবানি দেবেন তিনি। যার সবগুলোই এফডিসিতে কোরবানি দেবেন বলে জানা গেছে। ঈদ আনন্দ ভাগ করতে এসব গরুর মাংস অসচ্ছল ও সুবিধাবঞ্চিত শিল্পী ও কলাকুশলীদের মাঝে বিতরণ করবেন তিনি।

এ প্রসঙ্গে পরীমণি গণমাধ্যমকে বলেন, ‘আমি সবার সঙ্গে ঈদ আনন্দ উদযাপনের চেষ্টা করি। সেই পরিকল্পনা মতো এবারও অসচ্ছল ও সুবিধাবঞ্চিত শিল্পী ও কলাকুশলীদের জন্য এফডিসিতে গরু কোরবানি দেব।’

এবার কয়টি গরু কোরবানি দেবেন জানতে চাইলে পরীমণি বলেন, ‘গত পাঁচ বছর এফডিসিতে কোরবানি দিচ্ছি। এবার ছয় বছর হবে। তাই ছয়টি গরু কোরবানি দেব। আমার ইচ্ছে- প্রতিবছর একটি করে গরু বাড়াবো ইনশাআল্লাহ।’

উল্লেখ্য, ২০১৬ সাল থেকে এফডিসিতে কোরবানি দেওয়া শুরু করেন পরীমণি। ওই বছর একটি গরু কোরবানি দেন। এরপর ২০১৭ সালে দুটি, ২০১৮ সালে তিনটি, ২০১৯ সালে চারটি এবং পঞ্চম বছর ২০২০ সালে পাঁচটি গরু কোরবানি দেন তিনি। আর ষষ্ঠ বছর উপলক্ষ্যে এবার ছয়টি গরু কোরবানি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

এফডিসিকে দ্বিতীয় পরিবার মনে করেন বলে জানিয়ে এই অভিনেত্রী বলেন, ‘যতদিন বেঁচে থাকব এফডিসিতে কোরবানি দেব।’ তবে এবার সতর্কতার সঙ্গে কোরবানি দেবেন; স্বাস্থ্যবিধি মেনে মাংস বিতরণ করবেন বলে জানান তিনি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply