শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
পবিত্র ঈদ-উল-আযহা-২১ উপলক্ষে আরএমপি’র নিষেধাজ্ঞা

পবিত্র ঈদ-উল-আযহা-২১ উপলক্ষে আরএমপি’র নিষেধাজ্ঞা

পবিত্র ঈদ-উল-আযহা-২১ উপলক্ষে আরএমপি’র নিষেধাজ্ঞা
পবিত্র ঈদ-উল-আযহা-২১ উপলক্ষে আরএমপি’র নিষেধাজ্ঞা

স্টাফ রিপোর্টার :করোনা ভাইরাসজনিত রোগ (কোভিড-১৯) পরিস্থিতিতে ধর্ম বিষয়ক মন্ত্রণায়ের নির্দেশ অনুযায়ী এ বছর পবিত্র ঈদ-উল-আযহা নামাজের জামায়াত স্বাস্থ্য সেবা বিভাগ কর্তৃক জারিকৃত স্বাস্থ্যবিধি অনুসরণ পূর্বক মসজিদ, ঈদগাহ বা খোলা জায়গায় আয়োজনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

নামাজের পূর্বে নামাজের স্থান জীবানুনাশক দ্বারা জীবাণুমুক্ত করা, মসজিদ/ঈদগাহে স্যানিটাইজারের ব্যবস্থা করা, মুসুল্লীদের মাস্ক পরিধান, কাতারে দাড়ানোর ক্ষেত্রে সামাজিক দূরুত্ব বজায় ও এক কাতার অন্তর দাঁড়ানো, জামায়াত শেষে কোলাকুলি ও হাত মেলোনা পরিহার ইত্যাদি বিষয়ে ধর্ম মন্ত্রণালয়/স্বাস্থ্য মন্ত্রণালয় বিজ্ঞপ্তি জারী করেছে।

জনস্বাস্থ্য ঝুঁকি বিবেচনায় উল্লিখিত সরকারি নির্দেশনাসমূহ প্রতিপালনসহ আসন্ন পবিত্র ঈদ-উল-আযহা/২০২১ উদযাপন উপলক্ষে ঈদ-উল-আযহার পূর্বের দিন হতে পরের দিন পর্যন্ত রাজশাহী মহানগর এলাকার শান্তি শৃঙ্খলা রক্ষার নিমিত্ত রাজশাহী মেট্রোপলিটন পুলিশ আইন-১৯৯২ এর ২৬ (ঢ), ২৯ (ক), ২৯ (খ) ধারায় অর্পিত ক্ষমতাবলে রাজশাহী মহানগর এলাকায় আতশবাজি, পটকা ফুটানোসহ অন্যান্য ক্ষতিকারক দ্রব্য বিক্রি/ব্যবহার, হিংসাত্মকভাবে আঘাত করার উদ্দেশ্যে অস্ত্রশস্ত্র, তলোয়ার, বর্শা, বন্দুক, ছোরা বা লাঠি ও বিষ্ফোরক দ্রব্য বহন ও জায়নামাজ ছাড়া কোন ব্যাগ, ভারী বস্তু বা অন্য কোন দ্রব্যাদি বহন নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। আইন অমান্যকারীদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply