শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহী মহানগরীতে প্রতারক ও মানব পাচারকারী চক্রের ৩ সদস্য গ্রেফতার

রাজশাহী মহানগরীতে প্রতারক ও মানব পাচারকারী চক্রের ৩ সদস্য গ্রেফতার

রাজশাহী মহানগরীতে প্রতারক ও মানব পাচারকারী চক্রের ৩ সদস্য গ্রেফতার
রাজশাহী মহানগরীতে প্রতারক ও মানব পাচারকারী চক্রের ৩ সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে প্রতারক ও মানব পাচারকারী চক্রের তিনজন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

গতকাল শনিবার (১৭ জুলাই) দুপুর সাড়ে ১২টায় মহানগরীর মতিহার থানাধীন খড়খড়ি এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

এসময় তাদের কাছ থেকে ১টি ল্যাপটপ, ১টি কীবোর্ড, ১টি মাউস, ১টি পেনড্রাইভ, ৬টি জাল সীল, ৯টি বিডি ফিড প্রোডাক্ট ক্যাটালগ, বিডি খামারী ফিড লিফ্লেট ৮০ পাতা, ২৫ পিস বিডি খামারী ফিড খাম, ২টি ব্লাংক চেক,৬টি মোবাইল, ১০টি সীমকার্ড ও ২টি মেমোরিকার্ড উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো: বগুড়া জেলার বগুড়া সদর থানাধীন মোঃ বাদশা মন্ডলের ছেলে মোঃ আবু তাহের ওরফে বাদশা বিন তাহের (৩০), ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্চারামপুর থানাধীন খাল্লা গ্রামের মৃতঃ কনু মিয়ার ছেলে মোঃ বিল্লাল হোসেন পলাশ (৩৬) ও বগুড়া জেলার গাবতলী থানাধীন সোন্ধাবাড়ি গ্রামের আজাদ হোসেনের ছেলে মোঃ জিয়াউর রহমান (৩৫)।

অভিযান পরিচালনা করেন র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের অফিসার ও ফোর্স।

ঘটনার বিবরণে প্রকাশ- উল্লিখিত গ্রেফতারকৃত আসামীগণ ও অজ্ঞাতনামা ৩/৪ জন আসামী ১টি বিশেষ সংঘবদ্ধ আন্তঃ দেশীয় প্রতারক চক্রের সক্রিয় সদস্য। তাহারা বহু লোকজনকে ব্যবসা, চাকুরী ও বিদেশে চাকুরী দেওয়ার প্রলোভন দিয়া বিভিন্ন মানুষকে প্রতারিত করিয়াছে। প্রতারণা করার উদ্দেশ্যে বিভিন্ন কোম্পানীর নামে ভূয়া অফিস ও ভূয়া কাগজপত্র তৈরী করিয়া দেশের বিভিন্ন অঞ্চলে বেকার যুবক ও বেকার মানুষদের সাথে দেশে ও বিদেশে কর্মসংস্থান করিয়া দিবে মর্মে প্রতারণা করিয়া আসিতেছে।

এছাড়াও ধৃত আসামীগণ বিডি ডিজিটাল ফুড, বিডি ফিড কোম্পানীর মালিক বা কোম্পানীর শেয়ারার সংক্রান্তে র‌্যাবের নিকট কোন প্রকার বৈধ কাগজপত্র দেখাইতে পারেন নাই।

উল্লিখিত আসামীগন মামলার বাদী মোঃ আল-আমিন (মোবাইল-০১৭৫৮-৭০০১৭৪) ও বিভিন্ন লোকজনকে প্রতারণার ফাঁদে ফেলিয়া কৌশলে জাল সীল, জাল কাগজপত্র জালিয়াতির মাধ্যমে ভূয়া বিডি ফিড কোম্পানীর অফিস ও ফ্যাক্টরী দেখাইয়া লক্ষ লক্ষ টাকা হাতিয়া নিয়ে লোকজনকে নিঃস্ব ও সর্বশান্ত করিয়াছে।

উক্ত আসামীদের বিরুদ্ধে রাজশাহী মহানগরীর মতিহার থানায় প্রতারণা ও মানব পাচার আইনে মামলা রুজু করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply