শিরোনাম :
ফ্রিজ়ে রাখা দুধ গরম করলেই ছানা হয়ে যায়! ফেলে না দিয়ে বানিয়ে ফেলুন নতুন ৫ খাবার গোপন করেছিলেন বিয়ে, প্রেমে পড়েছিলেন সহ-অভিনেত্রীর, বহুকামিতা নিয়ে প্রচারে থাকেন বলি নায়িকা ‘আল্লার কাছে পাঠিয়ে দেব’, ইজ়রায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুকে তুরস্কের প্রেসিডেন্ট এর্ডোগানের বার্তা রাশিয়ার পরে এ বার আইএসের হানা গৃহযুদ্ধ দীর্ণ সিরিয়ায়, বিস্ফোরণ, গুলিতে নিহত অন্তত ১১ রুয়েটের সাবেক ভিসি ও রেজিস্টারের বিরুদ্ধে মামলা করলো দুদক পাকিস্তানে আত্মঘাতী হামলায় মৃত ৬ বিশ্বসুন্দরীমঞ্চে এই প্রথম মুসলিমবিশ্বের প্রতিনিধি… দেখে নিন আপনি বুদ্ধিমান কী না! দাঁত ব্রাশ করতে গিয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু কাজে যাওয়ার পথে অ্যাম্বুলেন্সের ধাক্কায় নির্মাণ শ্রমিকের মৃত্যু
রাজশাহী মহানগরীতে বিপুল পরিমাণ ভারতীয় পটকা উদ্ধার’ ২ ভাই গ্রেফতার

রাজশাহী মহানগরীতে বিপুল পরিমাণ ভারতীয় পটকা উদ্ধার’ ২ ভাই গ্রেফতার

রাজশাহী মহানগরীতে বিপুল পরিমাণ ভারতীয় পটকা উদ্ধার’ ২ ভাই গ্রেফতার
রাজশাহী মহানগরীতে বিপুল পরিমাণ ভারতীয় পটকা উদ্ধার’ ২ ভাই গ্রেফতার

এসএম বিশাল: রাজশাহী মহানগরীতে এস.এ পরিবহনে অভিযান চালিয়ে বিপুল পরিমাণে ভারতীয় তৈরী পটকা সহ ২ ভাইকে গ্রেফতার করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ। গতকাল ১৭ জুলাই বিকেল সাড়ে ৫টার দিকে কুমারপাড়া এস. এ পরিবহনে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় ১১ বস্তা বিস্ফোরক দ্রব্য পটকা জব্দ করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো রাজশাহী মহানগরীর মোহনপুর থানা দর্শনপাড়া গ্রামের মোঃ আমরুল হকের ছেলে মোঃ মিলন রানা (২৮) ও মোঃ রায়হান আলী (২৩)। বিষয়টি নিশ্চিত করেছেন আরএমপি পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার মো. রুহুল কুদ্দুস। তিনি জানান, গতকাল বিকেলে গোপন সংবাদের বিত্তিতে এসএ পরিবহনে অভিযান চালিয়ে বিপুল পরিমান বিস্ফোরক দ্রব্য আতশবাজি পটকা জব্দ করা হয়। আতশবাজি পটকা গুলি ভৈরব থেকে নিয়ে আসা হয়েছে। তিনি আরও জানান, বোয়ালিয়ার অভিযানিক দল এস.এ পরিবহনের পার্শ্বেল সহকারি মোঃ সাহাদাতের কাছে বস্তায় কি আছে জানতে চাইলে তিনি বলেন, বস্তা গুলো না খুলে কিছুই বলা যাচ্ছে না।

পরে মোহনপুর থানার কেশরহাট পৌরসভার দর্শনপাড়া এলাকা হতে আসামী মোঃ মিলন ও মোঃ রায়হানকে গ্রেফতার করে রাজশাহী এস.এ পরিবহনে নিয়ে আসা হয়। তাদের উপস্থিতিতে ১১ টি প্লাষ্টিকের বস্তায় ২ লাখ ৩৫ হাজার ৬ শত টাকা মূল্যের  ভারতীয় পটকা উদ্ধার করে পুলিশ।

মালামালের কোন প্রকার বৈধ কাগজপত্র উপস্থাপন করতে না পরায় এবং গ্রেফতারকৃত আসামীরা সহ পলাতক আসামী মোঃ রায়হান ও অন্যান্য অজ্ঞাতনামা সহযোগীরা একটি সংঘবদ্ধ চোরাকারবারী গ্রুপের সক্রিয় সদস্য বলে জানায় পুলিশ।

এ ঘটনায় গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply