শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী মহানগর প্রেসক্লাবের যাত্রা শুরু, নীরো আহবায়ক ও আব্দুল আউয়াল সদস্য সচিব নির্বাচিত

রাজশাহী মহানগর প্রেসক্লাবের যাত্রা শুরু, নীরো আহবায়ক ও আব্দুল আউয়াল সদস্য সচিব নির্বাচিত

রাজশাহী মহানগর প্রেসক্লাবের যাত্রা শুরু, নীরো আহবায়ক ও আব্দুল আউয়াল সদস্য সচিব নির্বাচিত
রাজশাহী মহানগর প্রেসক্লাবের যাত্রা শুরু, নীরো আহবায়ক ও আব্দুল আউয়াল সদস্য সচিব নির্বাচিত

স্টাফ রিপোর্টার : পেশাগত দক্ষতা উন্নয়ন, সাংবাদিকদের ঐক্য, মর্যাদা, সৌহার্দ্য-সম্প্রীতি বজায়, নিরাপত্তা নিশ্চিত ও ন্যায় সংগত অধিকার আদায়ের সংগ্রামে অবিচল থাকার অঙ্গীকার নিয়ে যাত্রা শুরু করলো রাজশাহী মহানগর প্রেসক্লাব।

সোমবার (১৯ জুলাই) বিকেলে নগরীর একটি মিলনায়তনে আয়োজিত এক সভায় রাজশাহী মহানগর প্রেসক্লাবের মোট ৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

এতে উপস্থিত সদস্য সাংবাদিকদের সর্বোসম্মতিক্রমে সিদ্ধান্ত অনুযায়ী দৈনিক রাজশাহীর আলো’র নির্বাহী সম্পাদক ও সাপ্তাহিক মুক্ত ভাবনা’র সম্পাদক এসএম আব্দুল মুগনী নীরো আহবায়ক এবং দৈনিক নয়া দিগন্তের স্টাফ রিপোর্টার মুহা: আব্দুল আউয়াল সদস্য সচিব নির্বাচিত হয়েছেন।

এছাড়া দৈনিক খোলা কাগজ ও দৈনিক বার্তার স্টাফ রিপোর্টার মাসুদ রানা রাব্বানী ও অনলাইন নিউজ পোর্টাল মতিহার বার্তা ডটকমের সম্পাদক আনোয়ার হোসেন যুগ্ম আহবায়ক নির্বাচিত হয়েছেন।

আর কমিটিতে সদস্য নির্বাচিত হয়েছেন- দৈনিক আমাদের নতুন সময়’র রাজশাহী ব্যুরো চীফ ও দৈনিক গণধ্বনি প্রতিদিনের চীফ রিপোর্টার মঈন উদ্দিন, দৈনিক সময়ের কাগজের রাজশাহীর স্থানীয় সম্পাদক আবু হেনা মোস্তফা জামান, দৈনিক আমাদের নতুন সময়’র স্টাফ রিপোর্টার ও অনলাইন নিউজ পোর্টাল রাজশাহীর সময় ডটকমের চীফ রিপোর্টার ইফতেখার আলম বিশাল, দৈনিক আমাদের সময়’র রাজশাহী জেলা প্রতিনিধি ও জাগো নিউজের স্টাফ রিপোর্টার ফয়সাল আহমেদ এবং দৈনিক সময়ের কাগজের ফটোসাংবাদিক ফায়সাল হোসেন।

এতে সভাপতিত্ব করেন দৈনিক রাজশাহীর আলো পত্রিকার নির্বাহী সম্পাদক ও সাপ্তাহিক মুক্ত ভাবনা পত্রিকার সম্পাদক এসএম আব্দুল মুগনী নীরো। সভায় প্রেসক্লাবের নতুন সদস্য অন্তর্ভুক্তকরণ, পূর্ণাঙ্গ গঠনতন্ত্র প্রণয়নসহ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এছাড়া সভায় আগামী এক মাসের মধ্যে রাজশাহী মহানগর প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি (নির্বাহী পরিষদ) গঠনের সিদ্ধান্ত নেওয়া হয়।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply