শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
প্রধানমন্ত্রীর উপহার পেল রাসিক ১৯ নং ওয়ার্ডের ৪০০ পরিবার

প্রধানমন্ত্রীর উপহার পেল রাসিক ১৯ নং ওয়ার্ডের ৪০০ পরিবার

প্রধানমন্ত্রীর উপহার পেল রাসিক ১৯ নং ওয়ার্ডের ৪০০ পরিবার
প্রধানমন্ত্রীর উপহার পেল রাসিক ১৯ নং ওয়ার্ডের ৪০০ পরিবার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন এর সহযোগিতায় মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ৩০০ জন করোনায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। জানা গেছে- প্রধানমন্ত্রীর উপহার হিসেবে প্রতিটি প্যাকেটে ছিল, চাউল ১০ কেজি ও ডাল ১ কেজি। আজ সোমবার (১৯ জুলাই) সকাল টায় ছোটবনগ্রাম ঈদ গাহ মাঠে এ ঈদ উপহার বিতরণ করেন ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন।

এ সময় আরও উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য বীরমুক্তিযোদ্ধা মোঃ শাহাবুদ্দিন, ১৯ নং ওয়ার্ড (উত্তর) আওয়ামীলীগ সভাপতি মোঃ হাসেন মন্ডল, সাধারণ সম্পাদক বাবর আলী,ওয়ার্কার্স পার্টি র চন্দ্রিমা থানার সাধারণ সম্পাদক মোঃ ইফতেখার আহম্মেদ জাহিদ, প্রভাষক মোঃ শাহাদত হোসেন প্রমুখ।

উল্লেখ্য বিকেল ৫ টায় শিরোইল কলোনি, নিউকলোনি, হাজরাপুকুর বাসীর মাঝে ৫০০ এবং রেলওয়ে কলোনি বাসীর মাঝে ১০০ ত্রান বিতরন করা হবে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply