শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
বউ গেল স্বামীর ঘরে কাজী গেল শ্রীঘরে

বউ গেল স্বামীর ঘরে কাজী গেল শ্রীঘরে

মতিহার বার্তা ডেস্ক : বিয়ে বাড়ি বলে কথা। সকাল থেকেই বাড়িতে চলছে হই-হুল্লোড়। বর আসবে সঙ্গে আসবে বরযাত্রীরা। তাই ভুরিভোজের জন্য বাড়ির এক পাশে চলছে রান্নার আয়োজন। দুপুর হতেই পৌঁছে গেল বরপক্ষ। আপ্যায়ন শেষে বিয়ে পড়ানোর কাজও শেষ। একটু পরেই নতুন বউ নিয়ে গাড়িতে উঠে বাড়ি ফিরবেন বর।

কিন্তু হঠাৎ বিয়ে বাড়িতে হাজির হলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কালীগঞ্জ থানা নির্বাহী কর্মকর্তা সূবর্ণা রানী সাহা। নিমিষেই বাড়িতে নেমে এল নীরবতা। বাল্যবিয়ে হওয়ায় এমন পরিস্থিতি।

পরে অপরাধ প্রমাণিত হওয়ায় উভয় পক্ষকে আনা হলো জরিমানার আওতায়। আর আইনবিরোধী বাল্যবিয়ে পড়ানোর জন্য কাজীকে দেয়া হলো ৭ দিনের কারাদণ্ড।

বুধবার ঝিনাইদহ কালীগঞ্জের মাঝদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এদিন উপজেলার মাঝদিয়া গ্রামের কাশেম আলীর ১০ম শ্রেণি পড়ুয়া মেয়ে আদুরীর (১৫) সঙ্গে যশোরের শংকরপুর গ্রামের শরিফুল ইসলামের বিয়ের হয়। মেয়ের ১৮ বছর বয়স না হওয়ায় বাল্যবিয়ে দেয়ার অপরাধে বরপক্ষকে ২০ হাজার ও কনে পক্ষকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

এ ব্যাপারে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সূবর্ণা রানী সাহা জানান, বাল্যবিয়ে দেয়া হচ্ছে এমন খবর পেয়েই তিনি পুলিশ নিয়ে বিয়ে বাড়িতে হাজির হন। সেখানে পৌঁছে দেখেন বরপক্ষ নতুন বউ নিয়ে রওনা হওয়ার প্রস্তুতি নিচ্ছেন। এ সময় বাল্যবিয়ে পড়ানোর অপরাধে কাজী বারবাজার বেলাট গ্রামের রবিউল ইসলামকে ৭ দিনের কারাদণ্ড প্রদান করা হয়।

মতিহার বার্তা ডট কম ১৪ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply