শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
বিধিনিষেধের প্রথম দিনে রাজশাহীতে কঠোর অবস্থানে প্রশাসন

বিধিনিষেধের প্রথম দিনে রাজশাহীতে কঠোর অবস্থানে প্রশাসন

বিধিনিষেধের প্রথম দিনে রাজশাহীতে কঠোর অবস্থানে প্রশাসন
বিধিনিষেধের প্রথম দিনে রাজশাহীতে কঠোর অবস্থানে প্রশাসন

স্টাফ রিপোর্টার : করোনা সংক্রমণ রোধে বিধিনিষেধের প্রথম দিনে রাজশাহীতে কঠোর অবস্থানে রয়েছে জেলা প্রশাসন।

শুক্রবার (২৩ জুলাই) সকাল থেকে মহানগরীতে প্রবেশ মুখে ও নগরীর গুরুত্বপূর্ণ মোড়ে মোড়ে অতিরিক্ত পুলিশ সদস্যসহ সেনাবাহিনী মোতায়েন করা হয়েছে।

এছাড়াও কঠোর লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমাণ আদালতের একাধিক টিম কাজ করছে।

বন্ধ রয়েছে শপিংমল, দোকাটপাটসহ সব ধরনের সরকারি বেসরকারি অফিস আদালত।

নগরীতে বন্ধ রয়েছে সকল ধরনের গণপরিবহন। তবে জরুরি প্রয়োজনে দু’একটি ব্যাটারি চালিত অটোরিক্সা, রিক্সা, ভ্যান ও পন্যবাহী ট্রাক চলতে দেখা গেছে।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক বলেন, আইন-শৃঙ্খলা বাহিনী সারাক্ষণ নজরদারি করছে, যাতে সরকারি বিধি-নিধেষ যথাযথ ভাবে পালন করা হয়। শহরের সব দোকান, শপিং মলসহ সবকিছুই বন্ধ রয়েছে। এছাড়াও সর্বক্ষণ আইন-শৃঙ্খলা বাহিনী টহল দিচ্ছে। সেইসাথে জনসচেতনামুলক প্রচার কার্যক্রম অব্যহত রয়েছে।

রাজশাহীর পুলিশ সুপার এ.বি.এম মাসুদ হোসেন বলেন, কঠোর লকডাউন কার্যকর করতে পুলিশ প্রশাসন মাঠে রয়েছে। লকডাউনে যাতে সরকারি বিধিনিষেধ পালিত হয় সেদিকে আমরা কঠোরভাবে লক্ষ্য রাখছি।

রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল বলেন, সরকারের ঘোষণা অনুযায়ী জেলায় কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে ও সঠিক ভাবে মানুষের মাঝে স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধির লক্ষে কাজ করছে জেলা প্রশাসনের কর্মকর্তারা ও আইনশৃঙ্খলা বাহিনী। তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে বাড়ীতে থাকার আহবান জানান।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply