শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীর বাঘায় কঠোর লকডাউনের দ্বিতীয় দিনেও ৬ জনকে অর্থদণ্ড

রাজশাহীর বাঘায় কঠোর লকডাউনের দ্বিতীয় দিনেও ৬ জনকে অর্থদণ্ড

রাজশাহীর বাঘায় কঠোর লকডাউনের দ্বিতীয় দিনেও ৬ জনকে অর্থদণ্ড
রাজশাহীর বাঘায় কঠোর লকডাউনের দ্বিতীয় দিনেও ৬ জনকে অর্থদণ্ড

বাঘা (রাজশাহী )প্রতিনিধি: শনিবার (২৪জুলাই ) সকাল ১১ টার দিকে উপজেলার বাঘা বাজার সহ বিভিন্ন মোড়ে মাস্ক না থাকা , মটরবাইকে ৩জন আরোহণ ,হেলমেট না থাকা ও বিনাপ্রয়োজনে বাহিরে ঘোরাঘুরি করায় অভিযান চালিয়ে ৬ জনকে মোট (২৯০০) শত টাকা জরিমানা করেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মনিরুজ্জামান ।

এছাড়া উপজেলা বিভিন্ন মোড়ে আইন-শৃঙ্খলা বাহিনীর অবস্থান দেখা গেছে লকডাউন ফলপ্রসূ করার উদ্দেশ্যে মাক্সবিহীন বিনা প্রয়োজনে ঘর থেকে বের হতে নিষেধ করছেন এবং সবাইকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে কে-কোন গন্তব্যে যাচ্ছে উত্তর ফলপ্রসূ না হলে তাদেরকে বাসার উদ্দেশ্যে ফিরিয়ে দেওয়া হচ্ছে। অতিজরুরি পন্য যেমন ,ঔষধের দোকান, কাঁচাপন্য, মুদি দোকান ব্যাতীত সকল দোকান বন্ধ থাকতে দেখা গেছে । বিশেষ লকডাউনে সাধারণ মানুষের আনাগোনাও ছিলো কম ।

এবিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি)ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মনিরুজ্জামান বলেন,
চলমান লকডাউন বাস্তবায়নের অংশ হিসেবে আজ বাঘা উপজেলার বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করা হয় এবং স্বাস্থ্যবিধি না মানায় দন্ডবিধি ১৮৬০ এর ১৮৮ ও ২৬৯ ধারা আনুসারে ০৬ জনকে ২৯০০/- টাকা জরিমানা করা হয়৷ জনস্বার্থে এধরণের অভিযান চলমান থাকবে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply