শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীতে মাদকসহ পিতা-পুত্রকে পুলিশে সোপর্দ করলো পরিবার

রাজশাহীতে মাদকসহ পিতা-পুত্রকে পুলিশে সোপর্দ করলো পরিবার

রাজশাহীতে মাদকসহ পিতা-পুত্রকে পুলিশে সোপর্দ করলো পরিবার
রাজশাহীতে মাদকসহ পিতা-পুত্রকে পুলিশে সোপর্দ করলো পরিবার

অনলাইন ডেস্ক: রাজশাহীর বাঘায় মাদক সেবনের অর্থ যোগান দিতে হিম-শিম খাওয়া এক পরিবার পিতা-পুত্রকে হেরোইনসহ পুলিশে সোপর্দ করেছেন। সোমবার (২৬ জুলাই) সকালে উপজেলার পাকুড়িয়া এলাকায় নিজ বাড়ী থেকে পরিবারের ফোন পেয়ে পুলিশ তাদের আটক করে।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, উপজেলার পাকুড়িয়া এলাকার আমজেত আলীর ছেলে শফিকুল ইসলাম (৫০) এবং তার সন্তান ফারজিদ আরিফিন ওরফে পারভেজ (১৮) গত কয়েক বছর থেকে মাদক সেবনের সাথে সম্পৃক্ত হয়। এরা পিতা-পুত্র প্রথমে ফেন্সিডিল এবং ইয়াবা সেবন করলেও বর্তমানে হেরোইন সেবন করছে। এ জন্য পিতা-পুত্র মিলে পরিবারকে অর্থের জন্য মানুষিক ও শারীরিক ভাবে নির্যাতন করে আসছে। এতে আর্থিক ভাবে ক্ষতিগ্রস্ত হওয়াসহ চরম বিপাকে ছিলো তাদের পরিবার।

আটককৃত শফিকুল ইসলামের কলেজ পড়ুয়া কন্যা থানা চত্বরে এই প্রতিবেদককে জানান, আমি চাই আমার বাবা এবং ভাই আইনের আওতায় হাজত খেটে নিজেদের শুধরে নিক। এতে করে একদিকে তাদের জীবন রক্ষা পাবে। অপর দিকে আমরা আর্থিক ক্ষতিসাধন থেকে মুক্ত হবো। এ চিন্তা করে আজ সকালে যখন তারা নেশা করছিলো তখন আমি ওসি নজরুল ইসলামকে ফোন করে ৮ পুরিয়া হেরোইনসহ আমার ভাই এবং বাবাকে পুলিশে ধরিয়ে দেই।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা রুজু করে আটক পিতা-পুত্রকে সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply