শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
বাঘায় ২৪ ঘন্টায় ৪৪ জনের করোনা পরীক্ষায় পজেটিভ – ৬জন

বাঘায় ২৪ ঘন্টায় ৪৪ জনের করোনা পরীক্ষায় পজেটিভ – ৬জন

বাঘায় ২৪ ঘন্টায় ৪৪ জনের করোনা পরীক্ষায় পজেটিভ - ৬জন
বাঘায় ২৪ ঘন্টায় ৪৪ জনের করোনা পরীক্ষায় পজেটিভ - ৬জন

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘা উপজেলায় ২৪ ঘন্টায় ৪৪ জনের করোনা পরীক্ষায় পজেটিভ হয়েছে ৬জনের। এই উপজেলায় সর্বমোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫৯৫জনে।

বুধবার (২৮জুলাই) পর্যন্ত মোট পরীক্ষা করা হয়েছে ৩হাজার ৪৭৫জনকে। হোম আইসোলেশনে চিকিৎসা হয়েছে ৩৫০ জনের। বাইরের কালেকশনসহ করোনার উপসর্গ নিয়ে মারা গেছে ৮ জন। ৬ এপ্রিল (২০২০) থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এই করোনার পরীক্ষা শুরু করা হয়।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ রাশেদ আহমেদ বলেন, নতুন আক্রান্তরা চিকিৎসা নিচ্ছেন। তুলনামূলক ভাবে বাঘা উপজেলায় আক্রান্তের সংখ্যা দিনদিন বৃদ্ধি পাচ্ছে। আতংকিত না হয়ে সচেতন হতে হবে। স্বাস্থ্যবিধি মেনে সকলেই মাস্ক পরিধান করতে হবে। প্রয়োজন ছাড়া কোনভাবেই ঘরের বাইরে যাওয়া যাবেনা।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply