শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহীর গোদাগাড়ীতে মুদি ও বিকাশ ব্যবসায়ীকে হত্যা চেষ্টা করলো দূর্বৃত্তরা

রাজশাহীর গোদাগাড়ীতে মুদি ও বিকাশ ব্যবসায়ীকে হত্যা চেষ্টা করলো দূর্বৃত্তরা

রাজশাহীর গোদাগাড়ীতে মুদি ও বিকাশ ব্যবসায়ীকে হত্যা চেষ্টা করলো দূর্বৃত্তরা
রাজশাহীর গোদাগাড়ীতে মুদি ও বিকাশ ব্যবসায়ীকে হত্যা চেষ্টা করলো দূর্বৃত্তরা

স্টাফ রিপোর্টার: পাওনা টাকা দেওয়ার কথা বলে ডেকে রাজশাহীর গোদাগাড়ীতে রুহুল আমিন (৪০) নামের এক মুদি ও বিকাশ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা করেছে দূর্বৃত্তরা।

গত মঙ্গলবার দিবাগত রাত ১১ টার দিকে উপজেলার মাদারপুর গ্রামে এই হত্যা চেষ্টার ঘটনা ঘটে। আহত রুহুল আমিন (৪০) গোদাগাড়ী উপজেলার মাদারপুর গ্রামের দাউদ আলীর ছেলে।

এ ঘটনায় ভুক্তভোগীর বড় ভাই আব্দুল হান্নান বাদী হয়ে গোদাগাড়ী মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার বাদী ও মামলার এজাহার সূত্রে জানা যায়, মুদি ও বিকাশ ব্যবসায়ী রুহুল আমিনের কাছে থেকে একই গ্রামের ইসরাইল হোসেনের ছেলে মামলার প্রধান আসামী মতিউর রহমান রুবেল (৩০) বিভিন্ন সময়ে বিকাশের মাধ্যমে নগদ ১ লাখ ৭৫ হাজার টাকা নেয়। এরপর রুহুল আমিন মতিউর রহমান রুবেলের কাছে সেই পাওনা টাকা চাইলে সে আজ দিব কাল দিব বলে ঘুরাতে থাকে। এ নিয়ে তাদের মধ্যে মনোমালিন্য হয়।
এরপর গত মঙ্গলবার দিবাগত রাত ১১ টার দিকে মতিউর তার গোডাউনের সামনে পাওনা টাকা দিবে বলে রুহুল আমিনকে ডেকে নেয়। পাওনা টাকা পাবার আশায় সরল বিশ্বাসে রুহুল আমিন সেখানে গেলে পরিকল্পিতভাবে ইসরাইল হোসেনের ছেলে মামলার দ্বিতীয় আসামী সোহেল রানা (২৭) সহ অজ্ঞাতনামা ৪ থেকে ৫ জন দলবদ্ধ ভাবে ধারালো অস্ত্র দিয়ে রুহুল আমিনকে হত্যার উদ্দেশ্যে বাম হাতের কব্জির উপর ও মাথায় কোপ দিয়ে পালিয়ে যায়।

পরে রক্তাক্ত অবস্থায় রুহুল আমিন দৌড়ে নিজ বাড়িতে গিয়ে অজ্ঞান হয়ে পড়ে। বর্তমানে সে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ৩১ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে, মুদি ও বিকাশ ব্যবসায়ী রুহুল আমিনকে কুপিয়ে আহত করা হয়েছে। এমন সংবাদ পেয়ে তাৎক্ষনিকভাবে গোদাগাড়ী মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রুহুুল আমিনের রক্তমাখা লুঙ্গি, ১টি বাটন মোবাইল ফোন, ১ জোড়া স্যাভেল ও ঘটনাস্থলের পাশের ড্রেন থেকে ১টি চাপ্পর উদ্ধার করেন।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুল ইসলাম বলেন, ঘটনার পর থেকেই জড়িতরা এলাকা ছেড়ে পালিয়েছে। তাদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply