শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
করোনায় মারা গেলেন নারী র‌্যাব সদস্য

করোনায় মারা গেলেন নারী র‌্যাব সদস্য

করোনায় মারা গেলেন নারী র‌্যাব সদস্য
করোনায় মারা গেলেন নারী র‌্যাব সদস্য

অনলাইন ডেস্ক: করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন এলিট ফোর্স র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্য রাশেদা ফেরদৌস।

বৃহস্পতিবার (২৯ জুলাই) রাতে রাজধানীর ইমপালস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।

র‌্যাব সদরদফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রেষণে কর্মরত ব্যাটালিয়ন আনসার সদস্য রাশেদা ফেরদৌস (৪১) করোনায় আক্রান্ত হয়ে ২৫ জুলাই রাজারবাগ পুলিশ হাসপাতালে ভর্তি হন। পরবর্তীতে শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ২৯ জুলাই সকালে ইমপালস হাসপাতাল স্থানান্তর করে লাইফ সাপোর্টে রাখা হয়। রাত সাড়ে ১০টার দিকে ইমপালস হাসপাতালেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন র‌্যাব মহাপরিচালক (ডিজি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

রাশেদা ফেরদৌসের বাড়ি সিলেটের গোলাপগঞ্জে। আজ সেখানেই তাকে দাফন করা হয়।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply