শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রামেক হাসপাতালকে বিএসআরএম’র হাই-ফ্লো ন্যাজাল ক্যানোলা উপহার

রামেক হাসপাতালকে বিএসআরএম’র হাই-ফ্লো ন্যাজাল ক্যানোলা উপহার

রামেক হাসপাতালকে বিএসআরএম’র হাই-ফ্লো ন্যাজাল ক্যানোলা উপহার
রামেক হাসপাতালকে বিএসআরএম’র হাই-ফ্লো ন্যাজাল ক্যানোলা উপহার

স্টাফ রিপোর্টার: করোনা রোগীদের চিকিৎসায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালকে দুটি হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা উপহার দিয়েছে বিএসআরএম গ্রুপ।

রোববার সকালে বিএসআরএম এর রাজশাহী রিজিওনের রিজিওনাল সেলস ইনচার্জ মোঃ রাজীব রাব্বানী হাসপাতাল পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. শামীম ইয়াজদানীর নিকট এগুলো হস্তান্তর করেন।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, বিএসআরএম এর কর্মকর্তা ফেরদৌস আহমেদ ও মহিউদ্দিন চৌধুরী। বিএসআরএম এর রাজশাহী রিজিওনাল সেলস ইনচার্জ মো. রাজীব রাব্বানী বলেন, সব সময়ের মতই দেশের এই ক্রান্তিকালেও তাঁরা করোনা রোগীদের জন্য এগিয়ে এসেছেন। হাসপাতাল কর্তৃপক্ষ চাইলে আগামীতেও তাঁরা সহযোগিতার জন্য প্রস্তুত রয়েছেন।

এ সময় ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী বিএসআরএম স্টিল লিমিটেডকে আন্তরিক ধন্যবাদ জানান। তিনি বলেন, হাসপাতালে এখন হাই ফ্লো ন্যাজাল ক্যানোলার সংখ্যা ৮৩টি হলো। এগুলো করোনা আক্রান্ত মূমুর্ষ রোগীদের জন্য খুবই প্রয়োজনীয়। বিএসআরএমের এখন হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা দুটিও দ্রুত সময়ের মধ্যে করোনা রোগীদের চিকিৎসায় ব্যবহার হবে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply