শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী মহানগরীতে ছিনতাই হওয়া অটোরিক্সা এক ঘন্টায় উদ্ধার, গ্রেফতার ২

রাজশাহী মহানগরীতে ছিনতাই হওয়া অটোরিক্সা এক ঘন্টায় উদ্ধার, গ্রেফতার ২

রাজশাহী মহানগরীতে ছিনতাই হওয়া অটোরিক্সা এক ঘন্টায় উদ্ধার, গ্রেফতার ২
রাজশাহী মহানগরীতে ছিনতাই হওয়া অটোরিক্সা এক ঘন্টায় উদ্ধার, গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীতে ছিনতাই হওয়া অটোরিক্সা এক ঘন্টার মধ্যে উদ্ধারসহ দুইজন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে আরএমপি’র কাঁটাখালী থানা পুলিশ।

গতকাল রোববার (১ আগস্ট) রাত সাড়ে ১১টায় নগরীর কাটাখালী থানার মাহেন্দ্র বাইপাস থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারক আসামীরা হলো: রাজশাহী মহানগরীর মতিহার থানার বাজে কাজলার মোঃ শামিনুর রহমানের ছেলে মোঃ আমিনুল ইসলাম শান্ত (২০) ও ফুলতলা কড়ইতলা গ্রামের মোঃ জমসেদ আলীর ছেলে মোঃ শাকিব (১৯)।

অভিযান পরিচালনা করেন তদন্তকারী কর্মকর্তা কাটাখালী থানার এসআই মোঃ আজাহারুল ইসলাম ও তার সঙ্গীয় ফোর্স।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ১ আগস্ট রাত সাড়ে ৯টায় মোঃ রিমনের ভাড়ায় চালিত অটোরিক্সা লক্ষীপুর মোড় হতে কাঁটাখালী বাজারে আসার জন্য আসামী মোঃ আমিনুল ও শাকিব ১৫০ টাকা ভাড়া চুক্তি করে। রিমন অটোরিক্সা করে তাদের নিয়ে রাত সোয়া ১০টায় কাঁটাখালী বাজারে পৌছায়। আসামীরা রিমনকে আরো একটু সামনে এগিয়ে দেওয়ার কথা বলে। রিমন তাদের নিয়ে কাপাসিয়া বাজার সংলগ্ন রাস্তার পাশে পৌছালে আসামীরা অটো চালক রিমনের চোখে বিশাক্ত স্প্রে করে অটোরিক্সা ছিনতাই করে নিয়ে যায়। অটো চালক দ্রুত কাঁটাখালী থানায় অজ্ঞাতনামা ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply