শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে করোনায় দুস্থদের মাঝে খাবার বিতরণ করেন আইএইচসিআরএফ

রাজশাহীতে করোনায় দুস্থদের মাঝে খাবার বিতরণ করেন আইএইচসিআরএফ

রাজশাহীতে করোনায় দুস্থদের মাঝে খাবার বিতরণ করেন আইএইচসিআরএফ
রাজশাহীতে করোনায় দুস্থদের মাঝে খাবার বিতরণ করেন আইএইচসিআরএফ

স্টাফ রিপোর্টার: ০২-০৮-২১ রাজশাহীতে মানবাধিকার সংগঠন “ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস্ ক্রাইম রিপোর্টার্স ফাউন্ডেশন”(আইএইচসিআরএফ) করোনাকালীন দূর্যোগে রাজশাহী নগরীতে অসহায় ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করেছে।

সোমবার (২আগষ্ট) রাজশাহী ভদ্রা লেকের পাশের বস্তিতে ২০০জন দুস্থ মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করেন তারা ।

আইএইচসিআরএফ রাজশাহী বিভাগীয় সভাপতি মিজানুর রহমান পাইলট ও সাধারণ সম্পাদক সাংবাদিক সাগর নোমানীর সার্বিক তত্বাবধানে এ খাবার বিতরণ কর্মসূচি পালিত হয়। তারা বলেন আমরা সব সময় অসহায় মানুষের পাশে থাকবো এবং অসহায় দুস্থ মানুষকে নিয়ে কাজ করবো।

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক রাজশাহীর আলো পত্রিকার নির্বাহী সম্পাদক, রাজশাহী রিপোর্টার্স ইউনিটি(আরআরইউ)’র সভাপতি, রাজশাহী মহানগর প্রেসক্লাবের সন্মানিত আহবায়ক জনাব এস এম আব্দুল মুগনী নীরো। জনাব নীরো রাজশাহী বাসির দৃষ্টি আকর্ষণ করে তাঁর বক্তব্যে বলেন, লক ডাউনের পরে হতদরীদ্র মানুষ কর্মহীন হয়ে অসহায় অবস্থায় খেয়ে না খেয়ে অর্ধাহারে দিন কাটাচ্ছে। সম্ভব হলে যা পারেন তাই নিয়ে তাঁদের পাশে দাঁড়ানোর জন্য আহবান জানান। কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন বিডি সোশ্যাল নিউজ ব্যুরো প্রধান জুয়েল আহমেদ প্রমুখ।

এছাড়াও ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস ক্রাইম রিপোর্টার্স ফাউন্ডেশনের প্রচার সম্পাদক মাসুক খান সুমন, জনকল্যান বিষয়ক সম্পাদক সাজেদুল হক টিটু, ওয়াদুর রহমান তুষার , আরিফুল ইসলাম আরিফ,আইয়ুব আহমেদ প্রমুখ।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply