শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
দরজার ফ্রেমে তিন কোটি টাকার গাঁজা!

দরজার ফ্রেমে তিন কোটি টাকার গাঁজা!

দরজার ফ্রেমে তিন কোটি টাকার গাঁজা!
দরজার ফ্রেমে তিন কোটি টাকার গাঁজা!

অনলাইন ডেস্ক: কিশোরগঞ্জের ভৈরবে ৩ কোটি টাকা মূল্যের ১৮০ কেজি গাঁজা ও পিকআপসহ দুইজনকে আটক করেছেন র‌্যাব সদস্যরা। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরবের সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতুসংলগ্ন নাটাল মোড় এলাকা থেকে গাঁজাসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- পিকআপের চালক হবিগঞ্জের লাখাই গ্রামের আলতাফ মিয়ার ছেলে মো. সোহাগ ( ২২) ও হেলপার একই এলাকার একই গ্রামের ইউনুছ মিয়ার ছেলে মো. নজরুল ইসলাম (২৬)। তারা অভিনব কৌশলে দরজার ফ্রেমের ভিতর গাঁজা রেখে পিকআপ ভ্যানে লাখাই থেকে ঢাকা যাওয়ার পথে ভৈরবে র‌্যাবের হাতে আটক হয়।

ভৈরব র‌্যাব-১৪ ক্যাম্পের কমান্ডার রাফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাদের পিকআপ ভ্যান ও গাঁজাসহ আটক করা হয়। একটি মাদক পাচারকারীর বড় সিন্ডিকেট দীর্ঘদিন যাবত ঢাকা-সিলেট মহাসড়ক দিয়ে বিভিন্ন পরিবহনে বিভিন্ন কৌশলে মাদক পাচার করে যাচ্ছে। বুধবার পিকআপ ভ্যানে দরজার ফ্রেম রেখে তারা ঢাকা যাচ্ছিল।

এ সময় তল্লাশিতে দেখা যায় ১২টি দরজার ফ্রেমের ভিতর ২১৬টি গাঁজার প্যাকেট রয়েছে যার ওজন ১৮০ কেজি। এর মূল্য প্রায় তিন কোটি টাকা।

মাদক পাচারকারীদের ধরতে র‌্যাব সবসময় সতর্ক রয়েছে উল্লেখ করে তিনি জানান, বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে এসব মাদকসহ দুইজনকে আটক করা হয়। এ ব্যাপারে ভৈরব থানায় মাদক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি। যুগান্তর

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply